শাকিব খান মানেই অনেক বড় কিছু

| আপডেট :  ৩ অক্টোবর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ অক্টোবর ২০২২, ১০:৪২ পূর্বাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যমে হঠাৎ করেই বেবি বাম্পের ছবি প্রকাশ করে আলোড়ন সৃষ্টি করেছেন ঢালিউডের নায়িকা বুবলী। পরে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শেহজাদ খান বীর বুবলী-শাকিবের ছেলে স্বীকার করে সোশ্যালে অফিশিয়ালি পোস্ট দেন দুই তারকা। বিনোদন পাড়ায় শাকিব-বুবলী আলোচনা যখন তুঙ্গে ঠিক সেই মুহূর্তে এই ইস্যুতে মুখ খুললেন চলচ্চিত্র পরিচালক তপু খান।

নানা গুঞ্জন ও আলোচনা-সমালোচনার মধ্যেই শুটিংয়ে ফেরেন অভিনেত্রী বুবলী ও শাকিব খান। তপু খান পরিচালিত ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শনিবার (১ অক্টোবর) দু’জনই একসঙ্গে হাজির হন শুটিংয়ে ক্যামেরার সামনে। তবে জানা গেছে, তারা দুইজন একে অপরের সাথে কোন ধরনের কথা বলেননি।

পরিচালক তপু খান গণমাধ্যমে জানান, শাকিব খান মানেই অনেক বড় কিছু। তার শুটিং মানেই অনেক আয়োজন, মানুষের উৎসাহ। সেই জায়গা থেকে নিয়মনীতি মেনে যেভাবে করা যায় তাই করেছি। বিশ্বজুড়েই যতটুকু সম্ভব একটু গোপনেই শুটিং হয়। সিনেমা হচ্ছে বড় একটি মাধ্যম। সেই মাধ্যমে খুঁটিনাটি বিষয় যদি আগেই ফ্ল্যাশ করে দেই তাহলে সেই সিনেমা হলে দেখে মজা পাবে না দর্শক। তবে সিনেমা মুক্তির পর প্রকাশ করা হয়। সেই জায়গা থেকে তা মেইনটেইন করার জন্য যতটুকু প্রয়োজন ছিল ততটুকুই আমরা পালন করেছি।

শাকিব-বুবলীর বিষয়ে এই পরিচালক বলেন, এটা তাদের ব্যক্তিগত ব্যাপার। এ বিষয়ে আমি কথা বলতে চাই না। এ বিষয়ে কথা বলা অভদ্রতা হবে। আর প্রথম থেকেই তারা যখন ক্যামেরার সামনে দাঁড়ায় শিল্পীসুলভ আচরণই করে। বরং আরও বেশিই সাপোর্ট দিয়েছে আমাকে। আমি কোনো ডিফিকাল্টিস ফেস করিনি।