একবারের জন্য হাতটা ছুঁয়েও দেখলেন না শাকিব-বুবলী! (ভিডিও)

| আপডেট :  ৩ অক্টোবর ২০২২, ০৮:২৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ অক্টোবর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ণ

শাকিব খান-বুবলীকে নিয়ে আলোচনা যেনো থামছেই না। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তাদের একসাথে শ্যুটিংয়ে ফেরা এই জুটির ভক্তদের মনে একটি আশা তৈরি করেছিল যে, হয়ত বিচ্ছেদ হচ্ছে না তাদের। তবে সেই আশা বর্তমানে অনেকটাই হতাশায় রূপ নিয়েছে।

জানা গেছে, দিনভর শুটিং করলেও শাকিব–বুবলী কেউ কারও সঙ্গে কথা বলেননি। এমনকি দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তাঁরা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। মজার বিষয় হলো গানটি হলো রোমান্টিক, তবে একে অন্যকে একবারের জন্য ছুঁয়ে দেখেননি তারা।

রোমান্টিক গান মানেই নায়ক-নায়িকার কাছে আসা, চোখে চোখ রাখা, ভালোবেসে জড়িয়ে ধরা। তবে জীবন বাস্তবতায় চিরাচরিত এই দৃশ্যে এসেছে পরিবর্তন। যা দেখা যাবে শাকিব খান-শবনম বুবলী অভিনীত লিডার আমিই বাংলাদেশ ছবির গানে।

দীর্ঘদিন পর শনিবার এক সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ান শাকিব-বুবলী। রোমান্টিক গানের দৃশ্য ধারণের আয়োজন হলেও ছিল না কোনও রোমান্স। নায়ক-নায়িকা ধরেননি একে অন্যের হাত।

এমনকি সংশ্লিষ্টরা এমনটাও জানিয়েছেন যে, তাদের দ্বন্দের জেরে ম্পূর্ণ ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে। নায়ক–নায়িকা দুজনের সিদ্ধান্তের কারণেই এমন বদল আনতে হয়েছে।

এর আগে, গত শুক্রবার সকালে শাকিব খান ও বুবলীর আড়াই বছর বয়সী সন্তান শেহজাদ খানের খবর প্রথম প্রকাশ্যে আসে। এরপর থেকেই তাঁদের ঘিরে আলোচনা ছিল তুঙ্গে। ফেসবুকে পোস্ট দিয়ে আনুষ্ঠানিকভাবে দুজনে তাঁদের সন্তানের খবরটি প্রকাশ্যে আনেন।