শাকিব হয় তিন স্ত্রী নিয়ে থাকুক, নয়তো দেশ ছেড়ে চলে যাক : ডিপজল

| আপডেট :  ২ অক্টোবর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২২, ০৭:২১ অপরাহ্ণ

ঢাকাই ছবির অন্যতম প্রযোজক ও চলচিত্রের প্রভাবশালী খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বেসরকারি একটি টিভি চ্যানেলে সাক্ষাৎকারে সমসাময়িক নানা বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন এই অভিনেতা। বর্তমান সময়ে সিনেমা পাড়ায় আলোচিত ঘটনা শাকিব ও বুবলীর বিয়ে সন্তান নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন শাকিব হয় তিন স্ত্রী নিয়ে থাকুক, নয়তো দেশ ছেড়ে চলে যাক।

তিনি বলেন, মুসলমান হিসেবে চারটা বিয়ে করতে পারে। বিয়ে করছে তাতে কিছু আসে যায় না। তিনটা বিয়ে করছে শুনলাম। তবে আমি মনে করি তিন জনকেই শেল্টার দেয়া উচিত। এটা নিয়ে বিতর্ক আর না বাড়ানো বেটার। ফিল্মের লোক, কথা বেশি হয়। আমি শাকিবকে বলব, এটা নিয়ে যেন আর বাড়াবাড়ি না করে। বাড়াবাড়ি মানে লেখা-লেখি, ছাড়া-ছাড়ি, অমুক-তমুক এটা না করে। ওনারা যে যেখানে আছে তাদের ঘর সংসার যেন টিকাইয়া রাখে। এইটুকুই আমার দাবি।

শাকিবের স্ত্রীদেরকে ব্যক্তিগত ভাবে চিনেন কি না জানতে চাওয়া হলে তিনি বলেন, অপু বিশ্বাসের সাথে প্রথম ‘কোটি টাকার কাবিন’ সিনেমায় একসঙ্গে কাজ করেন। শুধু তাকেই চেনেন। আর কাউকে চেনেন না।

শাকিব খানের প্রথম স্ত্রী সম্পর্কে বলেন, শুনেছি সিনেমায় এক্সট্রা কাজ করেছে ওই মেয়েটা, এতো ভাল কাজের মেয়ে না। দু একবার চখে পড়েছে এফডিসিতে। আগেও এ নিয়ে টুকটাক আলাপ হয়েছে। তবে ও গরীব মানুষ ওকে কিছু করে দিয়ে যদি আউট করে দিতে পারে। তবে গরিব মানুষ আউট করবে কেন? যদি অর ব্লাড হয়ে থাকে তাহলে অবশ্যই একটা কিছু করার ব্যবস্থা করে দেয়া উচিত। একটা মেয়ের জীবন নষ্ট করে দিবে, যখন বাচ্চা হলো, তাহলে বাচ্চা মেনে নিতে কষ্ট কীসের? ব্লাড টেস্ট করলেই তো পাওয়া যাবে কার বাচ্চা। বাচ্চা কি আকাশ ফেটে বেড় হয়েছে? অবশ্যই কারো ধারণে হয়েছে। কারো দবারা হয়েছে।

তিনি আরও বলেন, সব বাজে চিন্তা মাথা বাদ দিয়ে সবাইকে ঘর সংসার করার সুযোগ দেয়া হক। দুই তিনটা ফ্ল্যাট রেখে বাকি গুলা ছেড়ে দেয়া ভাল, না হয় শাকিব এ দেশ ছেড়ে চলে যাওয়া ভাল। এই মেয়েগুলা কি করে খাবে, তাদের সংরার আছে, বাচ্চা আছে।

আগের শাকিব আর এখনকার শাকিব কেমন তা নিয়ে এই খল অভিনেতা বলেন, কেউ যদি নিজের পায়ে নিজে কুড়াল মারে এটা নিয়ে আমাদের বলার কিছু নাই। মুসলমান হিসেবে চারটা বিয়ে জায়েজ। যদি সে করতে পারে, রাখতে পারে তাহলে করবে। তবে আমাদের ফিল্মটা আর না ডুবানো ভাল। শাকিবকে ছেলেদের দায়িত্ব নিয়ে মানুষ করার পরামর্শ দেন।