গুঞ্জন সত্যি হলো, শাকিবের সঙ্গেই আমেরিকায় উড়াল দেবেন পূজা!

| আপডেট :  ২ অক্টোবর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরেই আমেরিকার ভিসা পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরি। অবশেষে ভিসা পেয়েছেন তিনি। তবে তিনি নাকি শাকিব খানের সঙ্গেই আমেরিকার উদ্দেশে উড়াল দেবেন। এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে মিডিয়াপাড়ায়।

শাকিব-পূজার প্রেম নিয়ে মিডিয়াতে চলছে জোর আলোচনা সমালোচনা। শোনা যাচ্ছে, শাকিবের প্রেমে মজেছেন তিনি। শাকিবও নাকি বুঁদ হয়ে আছে পূজার প্রেমে।সেই প্রেমকে পরিণয়ের দিকে নিয়ে যেতে ‘মায়া’ নামের সিনেমাটি দারুণ হাতিয়ার হিসেবে কাজ করবে বলেও চলছে কানাঘুষা।

সরকারি অনুদানে নির্মিতব্য ‘মায়া’ সিনেমাটির প্রযোজক শাকিব খান নিজেই। ছবির শুটিং হবে আমেরিকায়। তাই শিগগিরই সেদেশে উড়াল দেবেন শাকিব-পূজা। এটি নির্মাণ করবেন আমেরিকায় বসবাসরত পরিচালক হিমেল আশরাফ।

এবার জানা গেল, আমেরিকার ভিসা হাতেও পেয়েছেন পূজা। নিজের ভিসা পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি জানিয়েছেন। রবিবার (২ অক্টোবর) দুপুরে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে নিজেই এ তথ্য জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে পূজা চেরি ক্যাপশনে লেখেন, ‘অবশেষে আমরা এটা পেয়েছি।’

পূজার সঙ্গে আমেরিকার ভিসা হয়েছে তার মায়েরও। তবে পূজা চেরির আমেরিকা যাওয়ার পেছনে হাত রয়েছে চিত্রনায়ক শাকিব খানের। তাকে নিয়েই নাকি বুবলীর সঙ্গে জটিলতা তৈরি হয়েছে শাকিব খানের। তবে এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি শাকিব, বুবলী বা পূজা চেরি কেউ-ই।