শাকিব ভাইয়ের দ্বিতীয়বার ভুল করা ঠিক হয়নি: নায়িকা মিম

| আপডেট :  ২ অক্টোবর ২০২২, ০৪:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২২, ০৪:০৩ অপরাহ্ণ

ঢালিউডের জনপ্রিয় নায়িকা শবনম বুবলীর ছেলে সন্তানের বাবা হিসেবে গ্রহণ করলেও। বুবলী যে তার স্ত্রী বা শাকিব খান বুবলীর স্বামী এ কথা এখনো ধোঁয়াশা। অপু, বুবলী,পূজা,রাত্রি এবং শাকিব খানকে নিয়ে চলছে আলোচনা ও সমালোচনা। শাকিবকে ঘিরে এখন নানা রকম গুঞ্জন ছড়াচ্ছে নেটদুনিয়ায়। শাকিব-বুবলীরসন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর।

শাকিব-বুবলীর সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনার ব্যাপাএর চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বলেছেন, অনেক আগে থেকেই বাচ্চা হওয়ার খবরটি শুনে আসছি। বিষয়টি নিয়ে একধরনের বিশ্বাস–অবিশ্বাসের মধ্যে ছিলাম। এখন সত্যটা প্রকাশ পেয়েছে। কিন্তু আরও আগেই খবরটি সুন্দর মতো প্রকাশ হলে তো কোনো দোষের ছিল না। বাচ্চা তো বাচ্চাই। সৃষ্টিকর্তার আশীর্বাদ এটি। শুরুতেই জানিয়ে দিলে বিষয়টি আরও দৃষ্টিনন্দন হতো।’

গণমাধ্যমে এক বক্তব্যে এই নায়িকা আরো বলেন, বাচ্চার মতো এত সুন্দর, পবিত্র বিষয়ের সঙ্গে অন্য কিছুরই মেলানো যায় না। ফাইনালি জানতে পারলাম, দেখলাম। আমরা খুশি। বাচ্চাটা অনেক সুন্দর হয়েছে, কিউট হয়েছে। তবে আমার কাছে মনে হয়েছে, শাকিব ভাইয়ের দ্বিতীয়বার ভুল করা ঠিক হয়নি।

এর আগে, দীর্ঘদিন প্রেমের পর অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয়ের জন্ম হয়। এবার নতুন শাকিবের আরেক সন্তানের কথা প্রকাশ্যের নিয়ে আসলো শাকিব-বুবলী। এদিকে আবার নায়িকা পূজা চেরি ও শাকিব খানকে ঘিরে নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছে।