প্যারালাইজড হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন বাপ্পারাজের নায়িকা

| আপডেট :  ২ অক্টোবর ২০২২, ০২:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২২, ০২:২০ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্রের সোনালী সময়ের নায়কদের একজন বাপ্পারাজ। জনপ্রিয় গান ‘পাথরের পৃথিবীতে কাচের হৃদয়’ গান যাদের ঠোঁটে এসেছিল তারা হলেন এই রঞ্জিতা ও বাপ্পারাজ। কিন্তু জনপ্রিয় গানের এই নায়িকা এখন প্যারালাইজড হয়ে বিছানায় পড়ে রয়েছেন।

স্ট্রোক করায় তার বাঁ হাত ও বাঁ পা অবশ হয়ে যাওয়ায় রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। অর্থের অভাবে বর্তমানে অসহায় জীবনযাপন করছেন তিনি। গণমাধ্যমের কাছে জানিয়েছেন বাঁচার আকুতি। এই অভিনেত্রীর স্বজনরা জানান, গত ২৮ সেপ্টেম্বর স্ট্রোক করায় রঞ্জিতার পা-হাত অবশ হয়ে যায়। বৃহস্পতিবার তাঁকে হাসপাতালে নেওয়া হয়।

আশির দশকের রঞ্জিতা বলেন, ‘আমার কথা বলতেও কষ্ট হচ্ছে, আমি বাঁচতে চাই। আমি সুস্থ হয়ে উঠতে চাই, আমাকে সাহায্য করুন। এই শহরে আমার থাকার ব্যবস্থা নেই। আমার উপার্জনের পথ নেই। প্রধানমন্ত্রী ছাড়া আমাকে আর কে বাঁচাতে পারেন, তিনি মমতাময়ী।’

এই অভিনেত্রী কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘আমার এক ভাই রয়েছে, সে-ও প্রতিবন্ধী। আমার চিকিৎসা ব্যয়বহুল। আমার কোনো পথ নেই, আমি বেঁচে থাকতে চাই। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছেও তিনি সহযোগিতার আহ্বান জানান।’

প্রসঙ্গত, রাজ্জাক পরিচালিত ‘রাজা মিস্ত্রী’ ও ‘জিনের বাদশা’ সিনেমায়ও অভিনয় করেছিলেন রঞ্জিতা। অভিনয় ক্যারিয়ারে ২৯টি সিনেমায় নায়িকা হিসেবে দেখা গেছে তাকে।