আমার ছেলেকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ : বুবলী

| আপডেট :  ২ অক্টোবর ২০২২, ০১:২৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২২, ০১:০৭ অপরাহ্ণ

শোবিজ অঙ্গনে বর্তমানে সর্বাধিক আলোচিত নাম নায়িকা বুবলী, শাকিব খান ও তাদের সন্তান। অপু বিশ্বাসের তীব্র সমালোচনা করে কেনো বুবলীও অপু বিশ্বাসের পথেই হাঁটলেন সেই প্রশ্ন এখন সিনেমা সংশ্লিষ্ট সকলের।

তবে এসব আলোচনা সমালোচনা উপেক্ষা করে স্বাভাবিক জীবনযাপন ই করতে চাইছেন শাকিব-বুবলী। ইতোমধ্যে তারা ফিরেছেন শ্যুটিংয়েও। আর শ্যুটিংয়ে ফেরার পরেরদিনই নিজের ভেরিফাইড ফেসবুক পেজে সন্তানের নতুন ছবি শেয়ার করেছেন বুবলী।

নিজের একমাত্র সন্তান শেহজাদ খান বীরের দুটো ছবি শেয়ার করে ভক্তদের সকলকে তাদের ভালোবাসা জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং তাদের নিকট অনুরোধ জানিয়েছেন তারা যেনো সকলেই বীরের জন্য দোয়া করে।

এর আগে, ২৭ সেপ্টেম্বর শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের পুরনো ছবি প্রকাশ করে তুমুল হইচই ফেলে দেন বুবলী। শুরু হয় সেই সন্তানের বাবাকে নিয়ে নানান জল্পনা-কল্পনা।

পরবর্তীতে, ৩০ সেপ্টেম্বর বুবলী এবং শাকিব দুজনেই জানিয়ে দেন বাবা-মা হয়েছেন তারা। প্রকাশ করেন ছেলের ছবি। জানিয়ে দেন তার নাম শেহজাদ খান বীর। এরপর থেকে বীরকে নিয়ে সামাজিক মাধ্যমে চলছে নানান আলোচনা। এরইমধ্যে ছেলের নামে ফেসবুকে পেজ খুলেছেন বুবলী। ছবিসহ কয়েকটি পোস্টও দেওয়া হয়েছে সেই পেজ থেকে। মিলেছে তুমুল সাড়াও।