সন্তান সামনে এলেও নিজেদের বিয়ের তারিখ জানেননা শাকিব-বুবলী

| আপডেট :  ২ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২ অক্টোবর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ণ

বর্তমানে বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন অভিনয়শিল্পী শাকিব খান এবং শবনম ইয়াসমিন বুবলী। প্রায় আড়াই বছর নিজেদের পুত্র সন্তানের জন্মগ্রহণের বিষয়টি গোপান রাখার জেরেই মূলত আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই দম্পতি।

তবে, দীর্ঘদিন পর সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে নিজেদের সন্তানের ছবি প্রকাশ করলেও এখনও ধোঁয়াশা রয়ে গেছে শাকিব-বুবলীর বিয়ে নিয়ে। এমনকি এমনটাও আলোচনা হচ্ছে যে, শাকিব আর বুবলীর ছেলে সন্তানের খবর জানাতেই আড়াই বছর যেখানে কেটে গেছে, তাহলে তাদের বিয়ে হয়েছিলো কবে, আদৌ কি বিয়ে হয়েছিলো?

এসব বিষয়ে ফেসবুক ঘোষণায় দুজনের কেউ কিছু বলেননি। এমনকি তারা এক সঙ্গে আছেন কিনা সেটা নিয়ে নিশ্চিত কোন তথ্য পাওয়া যায়নি। এমনকি শাকিব-বুবলী ঘনিষ্ঠজনরা জানিয়েছেন, সন্তানের খবর প্রকাশ হলেও শাকিব-বুবলী কবে বিয়ে করেছেন, তা তারাও জানেন না।

তবে অপর একটি সূত্র জানিয়েছে, ২০১৯ সালে নারায়ণগঞ্জের একটি রিসোর্টে শাকিব-বুবলী বিয়ে হয়। এর পর তারা আলাদা থাকছিলেন। তাদের যোগাযোগও কম ছিলো। তবে তাদের বিচ্ছেদ হয়নি।

এর আগে, আমি এবং আমার জীবন, ফিরে দেখা আমেরিকা’ এই ক্যাপশনে শেয়ারকৃত ছবি দুটোতো স্পষ্টতই বুবলীর বেবি বাম্প বোঝা যাচ্ছিলো। আর এরপরই বাংলা সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিসহ সংশ্লিষ্টরা ধরে নিয়েছেন শাকিব খানের সন্তানেরই মা হয়েছেন বুবলী। পরবর্তীতে নিজেদের ভেরিফাইড ফেসবুক পেজে উভয়েই সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনেন।