শাকিবের ছোট দুই ছেলে স্বীকৃতি পেলে প্রথম সন্তানের কি দোষ?

| আপডেট :  ১ অক্টোবর ২০২২, ০২:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ অক্টোবর ২০২২, ০২:৩১ অপরাহ্ণ

একের পর গুঞ্জনের তীর ঢালিউডের সুপারস্টার শাকিব খানের দিকে। বুবলীর ছেলের সন্তানের বাবা নিজে স্বীকার করে নিয়েছেন শাকিব। এরপর থেকে তাকে ঘিরে নানাজন তুলছে সন্তানের মা হবার অভিযোগ।

এখন সবার মনে প্রশ্ন শাকিব খানের প্রথম স্ত্রী ও সন্তানের নাম কি? নতুন করে ফের গুঞ্জন উঠেছে শাকিব খানের প্রথম সন্তান রাহুল খান আর প্রথম স্ত্রী নায়িকা রাত্রি।

অর্থাৎ রাহুলের মায়ের নাম রাত্রি। তাজে এফডিসিতে সবাই এক নামে চেনে। রাত্রির ক্যারিয়ারের শুরু হয়েছিল এই সময়ের হিরো শাকিব খানের সাথেই। অনেকেই হয়তো জানেন না শাকিব খানের আসল নাম মাসুদ রানা। সেই মাসুদ রানার কাছের বন্ধু ছিলেন রাত্রি।

রাত্রির ভাষ্যমতে, হিরা-চুনি-পান্না সিনেমার জন্য শাকিব খানকে কিনে দিয়েছিল হাজার টাকা দামের একটি দামি কোর্ট। শাকিব এখন বড় সুপারস্টার হয়ে গেছে বলেই এখন হয়তো রাত্রিকে তার নজরে পড়ে না।

এ বিষয়টি নিয়ে সাংবাদিক ওমর ফারুক তার ফেসবুকে শুক্রবার (৩০ সেপ্টেম্বরের) একটি পোষ্ট করেন তা হুবহু তুলে ধরা হলো: “২০০৮/২০০৯ এর দিকে দৈনিক ভোরের কাগজের বিনোদন পতায় একটি ছবি প্রকা’শ পায়। চিত্র নায়িকা রাত্রি আর শাকিব খানের বিয়ের ছবি। ভোরের কাগজের বিনোদন সম্পাদক Jahangir Biplob ভাই এই ছবিটি অনেক কষ্টে জোগাড় করেন। আমিও কাজ করি ভোরের কাগজে তখন।’

ওই পোস্ট থেকে আরো জানা যায়, তখন চাইলেই ছবি ইনবক্সে চলে আসতো না, ক্যামেরায় তোলা ছবি স্ক্যানিং করে পত্রিকার পাতায় ছাপাতে হতো। আর একটা ছবি জোগাড় করতে খবর হয়ে যেত, পকেটের টাকা খরচ হতো। ছবিটি প্রকাশের পর তেলে বেগুনে জ্বলে ওঠেন শাকিব খান।

এতে আরো লেখেন, এফডিসিতে ভোরের কাগজ নিষিদ্ধ ঘোষণা করা হয়। জাহাঙ্গীর বিপ্লব এবং ওমর ফারুক কে এফডিসিতে পাইলেই নাকি মা-র-বে-ন শাকিব খান। খবর শুনে বিপ্লব ভাইয়ের মাথা গরম, আমি জুনিয়র তবুও উত্তেজনা কম না! বিপ্লব ভাইকে বললাম চলেন এখনই এফডিসিতে যাবো। দেখি শাকিব কোন … ছিড়ে!

আরো অনেক কিছ নিয়ে কথা তুলছেন নেটিজেনরা। অনেকে বলছেন এবার পূজা চেরির অপেক্ষায়। শোনা যাচ্ছে, পূজা চেরির সাথে বিয়ে হচ্ছে শাকিব খানের!!!