শাকিব-বুবলীর পুত্র সন্তানের নাম আরফান

| আপডেট :  ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ণ

আবারও বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন অভিনয়শিল্পী শাকিব খান এবং শবনম ইয়াসমিন বুবলী। মূলত শাকিব খানের পুত্র জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বুবলীর শেয়ারকৃত দুটো ছবিই এই আলোচনার জন্ম দিয়েছে।

‘আমি এবং আমার জীবন, ফিরে দেখা আমেরিকা’ এই ক্যাপশনে শেয়ারকৃত ছবি দুটোতো স্পষ্টতই বুবলীর বেবি বাম্প বোঝা যাচ্ছিলো। আর এরপরই বাংলা সিনেমা সংশ্লিষ্ট ব্যক্তিসহ সংশ্লিষ্টরা ধরে নিয়েছেন শাকিব খানের সন্তানেরই মা হয়েছেন বুবলী।

এমনকি এমনটাও ছড়িয়ে পড়েছিলো যে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন শাকিব খান। তবে ফেসবুকে সম্প্রতি ভাইরাল একটি ভিডিও থেকে জানা গিয়েছে কন্যা সন্তান নয় পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন শাকিব বুবলী। এমনকি মামুন নামে বুবলীর এক এসিস্ট্যান্ট জানিয়েছেন শাকিব-বুবলীর ছেলের নাম আরফান।

ভিডিওতে আরও বলতে দেখা যায়, শাকিব-অপুর ছেলে জয়ের চেয়েও সুন্দর শাকিব-বুবলীর ছেলে আরফান। চেহেরায় রাজপুত্রকে হার মানাবে।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি আলোচনার ঝড় তুললেও এ বিষয়ে এখনও বিস্তারিত জানাননি বুবলী। এক প্রশ্নের উত্তরে সাংবাদিকদের বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।’

প্রসঙ্গত, শাকিব খানের হাত ধরেই বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন বুবলী। মূলত অপু বিশ্বাস যখন অন্তঃসত্ত্বা হয়ে আড়ালে চলে যান তখনই আবির্ভাব ঘটে বুবলীর। এরপর শাকিব খানের বিপরীতে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী।