বুবলীর কারণে অপু-শাকিবের সংসারে ফাটল!

| আপডেট :  ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ণ

সম্প্রতি যুক্তরাষ্ট্রে তোলা নিজের দুটি ছবি ভেরিফায়েড পেজে পোস্ট করেন শবনম বুবলী। এতে তিনি লেখেন, ‘আমি ও আমার জীবন’। দুই ছবির একটিতে তার গর্ভবতী হওয়ার বিষয়টি স্পষ্ট সবার কাছে। তবে, খোলাসা হলেও থেমে নেই গুঞ্জন।

নেটিজেনদের অনেকের প্রশ্ন এতদিন পর কেন বুবলী এই ছবি শেয়ার করলেন? কেউ আবার দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন। বুবলী যেদিন এই ছবি শেয়ার করেছেন, ঠিক সেদিনই ছিল শাকিব-অপুর একমাত্র সন্তান জয়ের জন্মদিন। জয়কে নিয়ে প্রকাশ্যে আসার পর থেকেই শাকিব খান আর অপু বিশ্বাসের সম্পর্ক অবনতি হতে থাকে। কিন্তু এই জুটির বিচ্ছেদের পর এবারই প্রথম বেশ হাসিমুখে এক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

এদিকে নেটিজেনরা মনে করছেন যে, অপু-শাকিব আবার এক ছাদের নিচে থাকবেন। আসলে কি এমনটি হতে যাচ্ছে নাকি অন্যকিছু। অন্যদিকে শাকিব জানিয়েছে আগামী বছরে সে নতুন করে বিয়ে করছেন। পাত্রপাত্রী খুঁজে চলেছে তার পরিবার।

জানা গেছে, অনেকেই জানেন, অপুর সঙ্গে শাকিব খানের বিচ্ছেদের জন্য অনেকেই বুবলীকে দায়ী করেছিলেন। শোবিজে জোর গুঞ্জনও ছিল, অপুর পর শাকিব খান বুবলীকে বিয়ে পর্যন্ত করেছেন। এমন নানাবিধ গুঞ্জনের মাধ্যমে আরও একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে বুবলী-শাকিব খান-অপু বিশ্বাসের ত্রিভুজ সম্পর্ক!

বুবলী গণমাধ্যমকে বলেছেন, আপনারা অনেকবার অনেক কিছু জিজ্ঞাসা করেছেন, অনেক কিছু জানতে চেয়েছেন, বরাবরই আমি বলেছি, আমার পেশাগত জীবন নিয়েই ফোকাসে থাকতে চাই। ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলতে চাই না। তবে এই বিষয়ে আমি কথা বলব। এখন শুধু এটুকু বলতে পারি, কোনো ঘটনার পেছনে তো অনেক ঘটনা থাকে।

প্রসঙ্গত, ২০১৭ সালের এপ্রিলে শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এরপরই শাকিব খান-অপুর বিবাহ ও সন্তানের খবর প্রকাশ্যে আসে।