কন্যা সন্তানের বাবা-মা হলেন শাকিব-বুবলী!

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের অভিনয়শিল্পী শাকিব খান এবং শবনম ইয়াসমিন বুবলী। বিগত কয়েকবছরে এই জুটি উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। এর জেরে তাদের ঘিরে গুঞ্জনও কম তৈরি হয়নি। টালিপাড়ায় দীর্ঘদিন ধরেই গুঞ্জন ছিলো অপুর সাথে বিচ্ছেদের পর বুবলির সাথে সম্পর্কে জড়িয়েছেন শাকিব খান।

আর এবার জানা গেলো, তাদের সম্পর্কের বিষয়টি আর গুঞ্জন নয়। সত্যিই সম্পর্কে রয়েছেন তারা। এমনকি প্রায় এক বছর আগে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন শাকিব-বুবলী।

সম্প্রতি ফেসবুকের একটি ভিডিওতে উঠে এসেছে এমন তথ্য। ভিডিওতে দাবি করা হয়, ২০২০ সালের ফেব্রুয়ারিতে আকস্মিকভাবে উধাও হন বুবলী। ওইসময় তিনি যুক্তরাষ্ট্রে ১১ মাস নিভৃতে ছিলেন। মূলত তখন বুবলী অন্তঃসত্ত্বা ছিলেন এবং সন্তান জন্ম দেন নিউ ইয়র্কে। আর এই সময়ে বুবলীর চিকিৎসা এবং দেখা শোনার দায়িত্বে ছিলেন শাকিবের অত্যন্ত ঘনিষ্ঠ হিমেল আশরাফ।

দীর্ঘদিন বিষয়টি আড়ালে থাকলেও বিষয়টি আবার আলোচনায় আসে বুবলীর বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আসার পর। এ বিষয়ে বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।’

প্রসঙ্গত ২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন। আর এইসময়ে চলচ্চিত্রে শাকিবের নিয়মিত জুটি হয়ে ওঠেন বুবলী।