শাকিব-অপুকে একসঙ্গে দেখে পরী বললেন ‘সুন্দর’

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ণ

দেশের সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। একসঙ্গে তারা ৮০টি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন। ২০০৮ সালের ১৮ এপ্রিল ভালোবেসে অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। তাদের কোলজুড়ে আসেন আব্রাম খান। জয়ের জন্মের পর তাদের আর একসঙ্গে খুব একটা দেখা যায়নি। আট বছর পর নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে প্রকাশ করেন অপু।

দীর্ঘদিন পরে গতকাল ২৭ সেপ্টেম্বর জয়ের জন্মদিন অনুষ্ঠানে তাদের দেখা যায়। এ ঘটনায় বেশ উচ্ছ্বসিত শাকিব-অপু ভক্তরা। শুধু কী তাই! উচ্ছ্বাস প্রকাশ করে ফেসবুকে পোস্ট করেছেন গ্লামার কন্যা খ্যাত পরীমনি।

পরীমনি গতকাল মধ্যরাতে জয়ের জন্মদিনের দুটি ছবি পোস্ট করেন। এতে শাকিব খান-অপু বিশ্বাসকে দেখা গেছে। ছবির ক্যাপশনে পরীমনি লিখেন, ‘সুন্দর।’

জয়কে শুভেচ্ছা জানিয়ে লিখেন, ‘হ্যাপি বার্থডে বাবাটা।’ হ্যাশট্যাগে লিখেন- আব্রাম খান জয়।

বিশেষ দিনটিতে শুভেচ্ছায় ভেসেছেন স্টার কিড জয়। এবারের জন্মদিন ছিল তার জন্য স্পেশাল। কারণ এই প্রথমবার ছেলের জন্মদিনে একসঙ্গে ছিলেন শাকিব-অপু। শাকিব খানের বাসায় ঘরোয়া এক অনুষ্ঠানের মধ্য দিয়ে আব্রাম খান জয়ের জন্মদিনের কেক কাটা হয়। এ সময় শাকিব-অপু ছাড়াও জয়ের দাদ-দাদী, ফুপু-ফুপা, ফুপাতো ভাই-বোনেরা উপস্থিত ছিলেন।

২০১৮ সালের ১২ মার্চ শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহবিচ্ছেদ কার্যকর হয়। এরপর দুজনের পথ বেঁকে যায়। দুজনই নতুন করে নিজেদের দিকে মনোযোগী হন।