নতুন করে শুরু করছেন শাকিব-বুবলী

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ অপরাহ্ণ

ঢালিউড সিনেমার সময়ের সুপারস্টার শাকিব খান। প্রায় ১০ মাস সিনেমা ক্যারিয়ার থেকে দূরে থাকতে দেখা যায়। এসময় তিনি আমেরিকায় স্থায়ী আবাসনের জন্য ওই দেশের সরকারের কাছে গ্রিন কার্ডের জন্য আবেদন করেন। কিন্তু তা তিনি পাননি, পেয়েছেন ট্রাভেল পারমিট।

দীর্ঘ সময় বিদেশে থাকার পর দেশে এসে সংবাদ সম্মেলনে এই সুপারস্টার ভক্তদের জনান নতুন চমক আসছে, বিয়ের কথাও জানান তিনি। কিন্তু এদিকে ১ মাস পেরিয়ে গেলেও কোন চমক ভক্তদের দেখাতে পারেন নি শাকিব খান।

বিদেশে যাওয়ার আগে চুক্তিবদ্ধ হওয়া কাজগুলো ধীরে ধীরে সম্পন্ন করছে শাকিব। সেই ধারাবাহিকতায় সিনেমার শুটিংয়েও ফিরছেন শাকিব। তবে নতুন কোনো সিনেমা নয়। আমেরিকা যাওয়ার আগে তপু খান পারিচালিত ‘লিডার : আমিই বাংলাদেশ’ নামে একটি সিনেমায় নায়ক চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান আর নায়িকা হিসেবে কাজ করছেন বুবলী। সিনেমাটির ড্রামা অংশ শেষ, কিন্তু দুইটি গানের শুটিং বাকী থাকায় মুক্তির মুখ দেখেনি সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন তপু খান। জানা গেছে, আগামী ১ অক্টোবর থেকে গানের শুটিংয়ে অংশ নেবেন শাকিব। এ নিয়ে গণমাধ্যমে মুখ খুলেননি শাকিব।

তবে বুবলী জানায়, অক্টোবরের শুরুতেই কাজ শুরু হবে এমনটি আমাকে পরিচালক জানিয়েছেন। আমিও সেভাবে প্রস্তুতি নিচ্ছি। অনেকদিন হয়ে গেল, কাজটা তো শেষ করতে হবে। আশা করছি ভালোভাবেই শেষ করতে পারব।’