সবার আঙুল শাকিব খানের দিকে!

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৪ অপরাহ্ণ

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এসব গুঞ্জনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, তবে কি চিত্রনায়িকা অপু বিশ্বাসের পথেই হাঁটতে শুরু করেছেন বুবলী? শোনা যাচ্ছিল, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তানের মা হয়েছেন তিনি। তবে দুজনেই সবসময় বিষয়টি অস্বীকার করে গেছেন।

তবে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করেছেন বুবলী। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি ও আমার জীবন। ফিরে দেখা আমেরিকা।’ ক্যাপশন থেকে অনুমেয় যে, কয়েকবছর আগেই সন্তানের মা হয়েছেন বুবলী। সেটা হতে পারে ২০২০ সাল। কারণ, ওই সময়টায় দীর্ঘ ১১ মাস উধাও ছিলেন তিনি। তখন হয়তো যুক্তরাষ্ট্রে সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা।

প্রকাশিত ছবির মন্তব্যের ঘরে নেটিজেনরা লিখেছেন, হান্ড্রেড পার্সেন্ট প্রেগনেন্ট। আবার কেউ কেউ নবজাতকের বাবার পরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন। সবার আঙুল শাকিব খানের দিকে।

এদিকে আজ শাকিবের ছেলে জয়ের জন্মদিন। অনেকে ধারণা করছেন, নিশ্চয়ই বুবলীর সন্তানের পিতা শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট এই অভিনেত্রীর। এবার নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতে ইচ্ছে করেই জয়ের জন্মদিনটা বেছে নিয়েছেন বুবলী।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানান, বেবি বাম্প প্রসঙ্গে তিনি খুব শিগগিরই জানাবেন। যেহেতু এই ইস্যুটা খুব সেনসিটিভ, তাই সবকিছু না জেনে ভুল ব্যখ্যা না দেওয়ার অনুরোধ তার। কয়েকদিনের মধ্যে সবকিছু জানবেন বলেও উল্লেখ করেন তিনি।

বুবলী আরও বলেন, ‘এটা একটা সেনসিটিভ ইস্যু। এটার সঙ্গে অনেক অনুভূতি জড়িত। আমি একজন মুসলিম। সব কিছুর পেছনে একটা সুন্দর ব্যখ্যা রয়েছে। সব কিছু ‍সুন্দর ও শালীনভাবে হয়েছে। এটা নিয়ে খুব শিগগিরই কথা বলব।’