সন্তান প্রসঙ্গে কথা বলতেই কেঁদে ফেললেন বুবলী

| আপডেট :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ণ

চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শাকিব পুত্রের জন্মদিনে নিজের ভেরিফাইড ফেসবুকে বেবি বাম্পের ছবি পোস্ট করে আলোচনার সৃষ্টি করেছেন এই নায়িকা। তাঁর কিচ্ছুক্ষন পরই একটি সিনেমার শুটিং সেটে এই ছবি প্রসঙ্গে বুবলী সাংবাদিকদের বলেন, ‘আমি কখনই আমার ব্যক্তিগত বিষয় সামনে আনতে চাই না। আপনারা অনেকবার অনেককিছু জানতে চেয়ছেন, কিন্তু আমি বরাবরই বলেছি যে, আমি আমার প্রফেশনাল লাইফটা নিয়ে ফোকাসে থাকতে চাই।’

স্ট্যাটাস ও ছবি নিয়ে বুবলী বলেন, ‘ডেফিনেটলি কিছু ব্যাপার তো আছেই। আমি এর আগেও বলেছি যে এগুলো নিয়ে পরে কথা বলব। কোনো ঘটনার পেছনে আরও অনেক ঘটনা থাকে।’ কয়েকদিনের মধ্যেই সাংবাদিকদের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলবেন বলে জানান তিনি এবং ঘটনাটিকে সেনসেটিভ ও ইমোশনাল ইস্যু বলে জানান বুবলী।

এসময় তার মন ভার হয়ে চোখের কোনে পানি দেখা যায়। তিনি আরও বলেন, ‘আমরা যেহেতু মুসলিম, আমি একজন মুসলিম মানুষ, সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। সবকিছু সুন্দর, শালীনভাবেই হয়েছে।’ সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বারবার আবেগপ্রবণ হয়ে পড়ছিলেন বুবলী। কয়েকবার তাকে চোখ মুছতেও দেখা গেছে।

উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়া কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী।