বেবি বাম্পের ছবি পোস্ট করে মন খারাপ করে শুটিংয় রুমে বসে আছেন বুবলী

| আপডেট :  ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ণ

মা হয়েছেন সময়ের আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। তাঁর ভেরিফায়েড ফেসবুক পেইজ একটি পোস্টের মাধ্যমে তেমনটাই বলেছেন।
আমেরিকায় থাকা অবস্থায় সসন্তানের মা হয়েছেন বলে আগেই গুঞ্জন ছিল। এবার সে গুঞ্জনই সত্যি সেটা প্রমাণ করে দিলেন নায়িকা নিজেই।

মঙ্গলবার ফেসবুকে বুবলী নিজের বেবি বাম্পের দুটি ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

বেবি বাম্পের ওই ছবি আর ক্যাপশনের মানে দাড়ায় নিজের সন্তানকেই বুঝিয়েছেন বুবলী। আর যেহেতু ছবিটা আমেরিকা থাকাকালীন সময়ের, তার মানে এই নায়িকাকে নিয়ে সেসময় তৈরি হওয়া গুঞ্জন সত্যি। বুবলী মা হয়েছেন।

এবার বুবলী কেন রহস্যের আশ্রয় নিলেন? বুবলীর এ পোস্ট ঘিরে আরও বেশি আলোচনার কারণ শাকিব খান। আজ শাকিব খানের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন।

বিশেষ এ দিন ঘিরে ভক্তরা বলাবলি করছেন, আজ এক সন্তানের জন্মদিনে আরেক সন্তান প্রকাশ্যে এল, যার সত্যতা মেলেনি। তবে বুবলী–ভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেন। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করে মন্তব্য করছেন।

জানা যায়, এ নায়িকা এখন ঢাকার একটি হাসপাতালে ‘চাদর’ সিনেমার শুটিং করছেন। শুটিং সেটে তাঁকে বেবি বাম্পের অবস্থায় দেখা যায়নি। এমনকি সম্প্রতি এফডিসিতে শুটিংয়েও তাঁকে স্লিম ফিগারে দেখা গেছে। মা হওয়ার মতো শারীরিক কোনো লক্ষণ ছিল না।

একটি সূত্র জানায়, ছবিটি পোস্ট করে মন খারাপ করে শুটিংয়ের একটি রুমে বসে আছেন বুবলী। এ তারকার সন্তান এখন কোথায় রয়েছে, আদৌও মা হওয়ার বিষয়টি সত্য কি না, এ বিষয়ে জানার জন্য বুবলীকে একাধিকবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।