মনের মত স্বামী-শাশুড়ি পেয়ে অনেক লাকি সাবিলা নূর

| আপডেট :  ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০১ পূর্বাহ্ণ

স্বামী-শাশুড়ি মনের মত পেয়ে হ্যাপি হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। নানা কারণে সময়ের আলোচিত সাবিলা। তিনি ২০১৯ সালে লাল লেহেঙ্গার সাবিলা নূরের শুরু হয় জীবনের নতুন অধ্যায়।

সম্প্রতি দেশের একটি জাতীয় গণমাধ্যমে প্রকাশিত ভিডিওতে সাবিলা নূর বলেন, বউয়ের রান্না করতেই হবে! হ্যাঁ যদি কখনো ফ্রি থাকি তখন অবশ্যই ডিফারেন্ট কিছু রান্না করি। এ ক্ষেত্রে আমি বেশি তাদের প্রতি লাকি।

সাবিলা নূরের খাবারের তালিকায় পছন্দের খাবারের কথা জানিয়ে তিনি বলেন, আমার দেশের বাড়ি চট্টগ্রাম। আমার ঝাল খাবার ভালো লাগে, কালা ভুনা ভালো লাগে, মেজবানি গোশত ভালো লাগে এবং বিভিন্ন ধরনের স্পাইসি ফুড ট্রাই করতে ভালো লাগে।

স্বামীর প্রশংসা করে এই অভিনেত্রী বলেন, আমার স্বামী অনেক ম্যাচিয়ুর। সো আমাকে প্রফেশনাল লাইফের কাজে অনেক সাপোর্ট করেন। ছোট থেকে যখন আমি কাজ করি মাকে পাশে পেয়েছি, ফ্যামিলিকে পাশে পেয়েছি। নিজেকে এখন বেশি মোটিভেটেড মনে হয়।

উল্লেখ্য, এই নায়িকা ২০১৪ সাল থেকে মডেলিং এর মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেন। তার জনপ্রিয় বিজ্ঞাপন গুলোর মাঝে রয়েছে গ্রামীণ ফোন, নেস্কেফে, প্রাণ ফিট ইত্যাদি।

তিনি তার ক্যারিয়ার জীবনে অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে কাজ করেছেন তারমধ্যে বেশ কিছু নাটকে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করে ভক্তদের মনে জায়গা করে নেন। ভিডিও দেখতে ক্লিক করুন এখানে