সিঙ্গেল ছেলেদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া

| আপডেট :  ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:২১ অপরাহ্ণ

নতুন ধামাকা নিয়ে আসছে ‘অপারেশন সুন্দরবন’। আগামী ২৩ সেপ্টেম্বর) মুক্তি পেতে যাচ্ছে বহুল আলোচিত ও প্রতীক্ষিত সিনেমা ‘অপারেশন সুন্দরব’। সম্প্রতি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ সিনেমাটির মুক্তিকে ঘিরে প্রচারণা চালায় ‘অপারেশন সুন্দরবন’ টিম।

এ সময় শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান এতে অভিনয় করা শিল্পী ও ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেসময় এক শিক্ষার্থী জানান, ‘আমি তো সিঙ্গেল। বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই।’

এ কথার জবাবে নায়িকা নুসরাত ফারিয়া জানান, এআইইউবি’র সিঙ্গেলদের জন্য তিনি আছেন। আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। টোয়েন্টি থার্ড সেপ্টেম্বর, ফ্রাইডে থ্রি পিএম আমরা একসঙ্গে মুভি দেখছি, ওকে? আর এই ফ্রাই ডে চলে গেলে, পরের ফ্রাইডে যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল।’

নায়িকা নুশরাত ফারিয়া এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। পরে ব্যক্তিগত কারণে বিশ্ববিদ্যালয় ছেড়ে দেন বলে জানান নায়িকা নুশরাত।

উল্লেখ্য, এতে অভিনয় করেছেন রিয়াজ, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, মনোজ প্রমাণিক, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমানসহ আরও অনেকে। সিনেমাটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। সিনেমাটি প্রযোজনা করেছে র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি।