সিয়ামের সামনে অভিনয় করতে গিয়ে সত্যিই কেঁদে ফেললেন নুসরাত!

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৬ অপরাহ্ণ

সিয়াম-নুসরাতের ‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেয়েছে শুক্রবার (২৩ সেপ্টেম্বর)। সদ্য মুক্তিপ্রাপ্ত এই সিনেমায় তাদের কেমিস্ট্রি দর্শকদের নজর কেড়েছে। দেশের প্রথম ওয়াইল্ড লাইফ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘অপারেশন সুন্দরবন’ মুক্তির আগে প্রচারণায় সরব ছিলেন এই জুটি। বিভিন্ন জায়গায় ছুটে গেছেন তারা।

‘অপারেশন সুন্দরবন’-এর প্রচারণার অংশ হিসেবে একটি শো-তে হাজির হয়েছিলেন এই জুটি। সেখানে একটি সেগমেন্টে সিয়ামের সামনে ডায়লগ দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন ফারিয়া। তাকে কান্নার অভিনয় করতে বলা হয়, কিন্তু তিনি সত্যি সত্যি কান্না জুড়ে দেন। সেই মুহূর্তটুকু সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা।

ফারিয়া লিখেছেন, ‘এই গেম সেগমেন্টে আমাকে কাঁদতে বলা হয়েছিল। এটির জন্য 20 সেকেন্ড সময় ছিল। এখানে ফলাফল।’ ওই ভিডিওতে দেখা যায়, অভিনয়েত সময় সিয়াম আহমেদ দর্শকদের উদ্দেশ্য করে বলছেন যে, সে (নুসরাত) সত্যি সত্যি কেঁদে ফেলেছে। এরপর অভিনয়ে মুগ্ধ হয়ে হাততালি দিতে থাকে দর্শকরা।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সিনেমাটি গতকাল দেশের ৩৫টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়। বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ বন সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাব যে অভিযান চালিয়েছিল এ ছবিতে তাই তুলে ধরা হয়েছে।

ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে শাপলা মিডিয়া। র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। সিনেমাটিতে অভিনয় করেছেন রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, মনোজ প্রামাণিক, দর্শনা বণিক, তাসকিন আহমেদ, রাইসুল ইসলাম আসাদসহ আরো অনেকে।