ফাইনাল খেলার প্রধান অতিথি হয়ে ট্রফি ভাঙলেন ইউএনও

| আপডেট :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:২৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১২:২৬ অপরাহ্ণ

বান্দরবানের আলীকদমে এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের জন্য আনা ট্রফি (কাপ) ভে’ঙে ফে’লেছেন আলীকদম উপজে’লা নির্বাহী কর্মকর্তা মেহরুবা ইসলাম। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে ২ নম্বর চৈক্ষং ইউনিয়নের রেপারপাড়া এলাকায় স’রকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় আবাসিক জুনিয়র একাদশ বনাম রেপার পাড়া বাজার একাদশ দলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম ইউএনওমেহরুবা ইসলাম। খেলায় সমাপনী বক্তব্যে এবং পুরস্কার বিতরণ করার একপর্যায়ে ইউএনও জনসাধারণের ও’পর ক্ষি’প্ত হয়ে বিজয়ী ও রানার্সআপ দলের ট্রফি (কাপ) ভে’ঙে ফে’লেন।

ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে এসে ক্ষি’প্ত হয়ে বিজয়ী ও রানার্সআপ দলের ট্রফি (কাপ) ভে’ঙে ফেলায় উপস্থিত দর্শকরাও ইউএনএর ওর ও’পর ক্ষি’প্ত হয়ে ওঠে। এ বি’ষয়ে জানতে আলীকদম উপজে’লা নির্বাহী কর্মকর্তার স’রকারি নম্বরে বার বার যোগাযোগ করার চেষ্টা করলেও সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

সমাপনী খেলার বিশেষ অতিথি উপজে’লা পরিষদের ভাইস-চেয়ারম্যান কফিল উদ্দিন জানান, সমাপনী খেলার প্রথমে দুই দল ৩৫ মিনিট করে ৭০মিনিট খেলার পর কোনো দল গোল করতে না পারায় রেফারির সিদ্ধান্ত অনুযায়ী দুই দলকে টাইব্রেকার খেলার সিদ্ধান্ত দেওয়া হয়। ট্রাইব্রেকারে আবাসিক জুনিয়র একাদশ দল এক গোলে জয় লাভ করে এবং রেপার পাড়া একাদশ রানার্স আপ হয়।

এটা নিয়ে হট্টগোল শুরু হলে ইউএনও উপস্থিত জনসাধারণকে শান্ত করার জন্য বলেন, খেলায় হার জিত থাকবে, এতে কারো মন খা’রাপের কারণ নেই। তিনি তখন জনসাধারণের কাছে খেলার ফলাফলে সন্তুষ্ট কিনা জানতে চাইলে কয়েকজন খেলার ফলাফল মানি না বলায় ইউএনও ক্ষি’প্ত হয়ে খেলার চ্যাম্পিয়ন এবং রানার্স আপ কাপ (ট্রফি) ভে’ঙে ফে’লেন।

তিনি আরও জানান, এ ঘটনায় পরিস্থিতি স্বাভাবিক করতে আমি ইউএনওকে ঘটনাস্থল থেকে চলে যেতে অনুরোধ করি, পরে পরিস্থিতি স্বাভাবিক করে সব সমাধান দিয়ে আমি চলে আসছি, বি’ষয়টা খুবই দুঃ’খজনক।