দীর্ঘদিনের কানাডা প্রবাসী প্রেমিককে বিয়ে করলেন সংগীতশিল্পী নাউমি

| আপডেট :  ২২ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ অপরাহ্ণ

বিয়ে করেছেন এই প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। স্বামী দীর্ঘদিনের প্রেমিক তানজীর সিদ্দিকীক। বুধবার রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

তানজীর সিদ্দিকী বাংলাদেশ থেকে চার্টার্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট সম্পন্ন করে বর্তমানে কানাডাতে একটি কম্পানিতে কর্মরত। নতুন জীবনে পদার্পণ প্রসঙ্গে নাউমি বলেন, ‘তানজীর সিদ্দিকী আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের নতুন জীবনের জন্য সকলের নিকট দয়া চাইছি।’

অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। তাদের দুই পরিবারই বিষয়টিকে সুন্দরভাবে গ্রহণ করার ফলে প্রণয় থেকে সম্পর্ক পরিণয়ে গড়ায়। এর আগে কানাডা থেকে শুধু বিয়ের জন্যই ছুটে আসেন তানজীর সিদ্দিকী। নাউমি বর্তমানে বাংলাদেশে থেকেই সুইজারল্যান্ডের একটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করছেন।

২০০৯ সালের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পরিচিতি পান নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এটি দিয়েই মূলত আলোচনায় আসেন তিনি। অনেক দিন ধরেই গান থেকে দূরে রয়েছেন নাউমি। কেন দূরে রয়েছেন, সেটা ভক্তদের অজানা।

এছাড়া ‘তোমায় ভেবে’, ‘তুমিহীনা’, ‘এতটা ভালোবাসি’সহ বেশ কিছু গানে শোনা যায় নাউমির কণ্ঠ। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন ময়মনসিংহের এই কন্যা।