ইমন নিপুনকে দেখে বিক্রি হল ১৫ টিকেট, সকালের শো-তে চারটি

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৮ অপরাহ্ণ

সদ্য মুক্তি পাওয়া ‘বীরত্ব’ সিনেমা দেখতে রাজবাড়ীর সাধনা সিনেমা হলে আসেন সিনেমার পরিচালক সাইদুল ইসলাম রানা, নায়ক মামনুন ইমন ও নায়িকা নিপুনসহ অন্য কলাকুশলীরা। এ সময় হলে দুপুরের শো চলার কথা ছিল। কিন্তু ততক্ষণ পর্যন্ত ওই শো’র জন্য একটি টিকিটও বিক্রি হয়নি। এ কারণে হলের পর্দা তুলতে পারেননি হল কর্তৃপক্ষ।

পরে নায়ক-নায়িকা হলের সামনে এসে গাড়ি থেকে নামলে তাদের একনজর দেখতে ভিড় করেন উৎসুক জনতা। এরপর তারা হলে প্রবেশ করলে সিনেমাটি চা’লানো হয়। তখনও মাত্র ১৫টি টিকিট বিক্রি হয়। অবশ্য সিনেমা দেখার চেয়ে নায়ক-নায়িকা দেখার আগ্রহের কারণেই টিকিট কিনেন দর্শকরা। এর আগে বীরত্ব ছবির সকালের শো-তে মাত্র চারটি টিকিট বিক্রি করেন হল কর্তৃপক্ষ।

বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় দুপুরের শো-তে দর্শকদের সঙ্গে হলে কিছুক্ষণ সিনেমা দেখে বের হয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পরিচালক সাইদুল ইসলাম রানা, নায়ক ইমন ও নায়িকা নিপুন। এ সময় চিত্রনায়ক ইমন বলেন, বীরত্ব ছবিটি সারাদেশে হাউসফুল যাচ্ছে। দর্শকদের কাছ থেকেও ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে।

সাংবাদিকরা ইমনকে প্রশ্ন করেন, আপনি জানালেন বীরত্ব ছবি সারাদেশে হাউসফুল যাচ্ছে। কিন্তু এই হলে সকালের শো-তে মাত্র চারটি টিকিট বিক্রি হয়েছে। আর দুপুরের শোতে আপনারা হলে ঢোকার আগ মুহূর্ত পর্যন্ত একটি টিকিটও বিক্রি হয়নি। এ বি’ষয়ে কী বলবেন?

উত্তরে ইমন বলেন, সকালের শো-তে যে চারটি টিকিট বিক্রি হয়েছে এজন্য আলহাম’দুলিল্লাহ। কারণ সকালের শো-তে কেউ আসে না। অনেক বড় বড় ছবিতে সকালের শো-তে দর্শক হয় না। ইভিনিং শো সব জায়গায় ভালো যায়। আজকে তো আমরা বেশ হাউসফুলই দেখলাম। তো এভাবে যদি সব জায়গাতেই ভালো যায় ওইটাই আমাদের কাছে সবচেয়ে বড় পাওয়া।

সাধনা সিনেমা হলের অপারেটর হাসান আল মামুন বলেন, হলে দর্শক খুবই কম। বুধবার বীরত্ব সিনেমার সকালের শোতে মাত্র চারটি এবং দুপুরের শোতে নায়ক-নায়িকা আসার পর ১৫টি টিকিট বিক্রি হয়েছে।

জানা গেছে, ৩৪ সিনেমা হলে মুক্তি পেয়েছে নাটকীয়তা, ক্রা’ইম, থ্রিলার ঘরানার ছবি ‘বীরত্ব’। পরিচালনা করেছেন সাইদুল ইসলাম রানা। এটি তার প্রথম ছবি। পিং পং এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বীরত্ব’র প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন মামনুন হাসান ইমন ও নিশাত নাওয়ার সালওয়া। তারা দুজনে রয়েছেন চিকিৎসকের ভূমিকায়। এটি সালওয়ার অভিষেক সিনেমা। ইমনের সঙ্গেও প্রথমবার।

এছাড়াও, সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, আহসান হাবীব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী স’রকার অপু, রওনক হাসান, তানভীর রিজভী, জেসমিন আক্তার ও শি’শু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকে।

প্রসঙ্গত, রাজবাড়ীর গোয়ালন্দ ও দৌলতদিয়া যৌ’নপল্লীর নারীদের দিয়ে বিভিন্ন ক্রা’ইমের বি’রুদ্ধে লড়ে যাওয়া একজন ডাক্তারের গল্প নিয়ে নির্মিত হয়েছে বীরত্ব। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নায়ক ইমন। ১৬ সেপ্টেম্বর রাজবাড়ীসহ দেশের ৩৪টি হলে মুক্তি পায় সিনেমাটি।