রান্নার পুরষ্কার হিসেবে পূর্ণিমাকে চান ভক্ত

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ণ

চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন বেশ কয়েক বছর ধরেই। উপস্থিতি কমেছে টিভি নাটকেও। তবে এরপরেও বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় অভিনেত্রীদের তালিকা করা হলে প্রথম সারিতেই থাকে পূর্ণিমার নাম। এমনকি অনেক ভক্তদের কাছেই তিনি পরিচিত চিরযৌবনা অভিনেত্রী হিসেবে।

আর সম্প্রতি জনপ্রিয় এই অভিনেত্রী নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তার অনুসারীদের আহ্বান জানিয়েছেন সেরা রাধুনি প্রতিযোগিতায় অংশগ্রহণের। প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে বিজয়ী পাবেন ১৫ লক্ষ টাকার পুরষ্কার।

তবে পূর্ণিমার এই ফেসবুক পোস্টে বেশ কয়েকজন অনুসারী জানিয়েছেন তারা পুরষ্কার হিসেবে ১৫ লক্ষ টাকা নয় বরং পূর্ণিমাকে চান। মাহমুদুল হাসান নামে এক অনুসারী লিখেছেন ‘পুরষ্কার হিসেবে তোমাকে চাই আমি।’ আফতাব হোসেন নামে অপর এক ভক্ত লিখেছেন, ‘আমার ১৫ লক্ষ লাগবে না, তুমি হলেই চলবে।’

এদিকে, বর্তমানে চলচ্চিত্রে না থাকলেও উপস্থাপনায় বেশ নিয়মিত পূর্ণিমা। ইতোমধ্যেই বেশ কয়েকটি অনুষ্ঠান নিয়মিত সঞ্চালনা করছেন তিনি। ধারণা করা হচ্ছে এবারের ‘রাধুনী-রান্নায় শ্রেষ্ঠত্বের লড়াই’ অনুষ্ঠানটিতেও থাকবেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি তৃতীয়বারের মত বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যপক আলোচনার জন্ম দিয়েছিলেন এই অভিনেত্রী। গত ২৭ মে একটি বহুজাতিক প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি।