ছাদখোলা বাসে মাথায় আ’ঘাত পেয়ে হাসপাতালে ঋতুপর্ণা

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ণ

সাফ চ্যাম্পিয়ন জয়ী নারী দলের সদস্য ঋতুপর্ণা চামকা রাস্তায় থাকা বিলবোর্ডের আ’ঘাতে আ’হত হয়েছেন। তাকে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নেপালে নারী সাফ চ্যাম্পিয়নশিপ জিতে দেশে ফেরার পর ফুটবলারদের নিয়ে শুরু হয় বিজয় মিছিল। হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে বেলা তিনটার দিকে শুরু হওয়া বিজয় উদযাপন।

এক পর্যায়ে আ’হত হয়ে পড়েন ঋতুপর্ণা। বাংলাদেশ দলের ম্যানেজার আমিনুল ইসলাম বাবু বি’ষয়টি নিশ্চিত করে জানিয়েছে বহরে থাকা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সে করে দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

জাতীয় দলের এই ম্যানেজার জানান, রেডিসন ব্লু হোটেলের কাছে রাস্তায় থাকা বিলবোর্ডের কোণা মাথায় লেগে আ’হত হয়েছেন ঋতুপর্ণা। তাৎক্ষণিক টিম বাস থেকে নামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

বাংলাদেশ নারী দল সোমবার নেপালকে ৩-১ গোলে হা’রিয়ে প্রথমবার সাফ শিরেপা জিতেছে। দেশের ক্রীড়াঙ্গনের বড় এই অর্জনে যুব ও ক্রীড়া ম’ন্ত্রণালয় এবং বাফুফের উদ্যোগে মেয়েদের চাওয়া মতো ছাদখোলা বাসের ব্যবস্থা করে বিজয় উদযাপন শুরু হয়।

বিজয় মিছিল বিমানবন্দর থেকে শুরু হয়ে কাকরাইল, মতিঝিল, প্রধানমন্ত্রীর কার্যালয়, বিজয় সরণি হয়ে তেঁজগাও দিয়ে বাফুফে ভবনের দিকে যাত্রা করেছে। বাফুফে ভবনে যাওয়ার পর ফুটবলারদের বরণ করবেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।