‘অপারেশন সুন্দরবন’ দেখে নিজেকে ধরে রাখতে পারছি না’, অভিনেত্রীর কান্না

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ অপরাহ্ণ

আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। সারাদেশের সিনেমা হলগুলোতে মুক্তি পাবে সিনেমাটি। এ উপলক্ষে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়।

প্রিমিয়ার শো শেষে কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক চোখের জল মুছতে মুছতে সাংবাদিকদের মুখোমুখি হন। বলেন, একটা সিনেমার জন্য এত বড় আয়োজন দেখে আমি ইমোশনাল হয়ে পড়েছি। ‘একটি সিনেমার প্রিমিয়ারে এত এত স্বনামধন্য মানুষ, এত সাংবাদিক দেখে আমি অভিভূত। সর্বোপরি সিনেমাটি এত ভালো হয়েছে। এসব দেখে নিজেকে ধরে রাখতে পারছি না।’

বাংলাদেশে দর্শনার আরও একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। তা শাকিব খানের সঙ্গে, অন্তরাত্মা। ‘আরও দুই-তিনটি ছবিতে কাজের কথা হচ্ছে। আশা করি, খুব শিগগিরই নতুন ছবি নিয়ে দেখা হবে’, বলেন তিনি। দর্শনা কলকাতা ও তেলেগু চলচ্চিত্রের পাশাপাশি কয়েকটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন। 

প্রিমিয়ার শোতে প্রধান অতিথি ছিলেন- পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপ-মন্ত্রী হাবিবুন নাহার। আরও উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ, র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন প্রমুখ।

র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় নির্মিত হয়েছে অপারেশন সুন্দরবন। সুন্দরবনকে জলদস্যুমুক্ত করতে র‍্যাব দুঃসাহসিক অভিযান ফুটিয়ে তোলা হয়েছে এ সিনেমায়। সিনেমাটি পরিচালনা করেছেন ঢাকা অ্যাটাকের নির্মাতা দীপঙ্কর দীপন।

তারকাবহুল এ সিনেমায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, জিয়াউল রোশান, দর্শনা বণিক, মনোজ প্রামাণিক, সামিনা বাসার, রাইসুল ইসলাম আসাদ, তাসকিন আহমেদ, রনক হাসান, শতাব্দী ওয়াদুদ প্রমুখ। সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার।