স্বামীর সাথে হানিমুনে গিয়ে প্রেমিকের সঙ্গে উধাও নববধূ

| আপডেট :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২১ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ণ

স্ত্রীকে নিয়ে কুয়াকা’টা সমুদ্র সৈকতে হানিমুনে এসে মা’রধরের শি’কার মনিরুল ইসলাম নামের এক পর্যটক। মা’রধরকারীদের সাথেই পা’লিয়ে গেছেন তার স্ত্রী। ভু’ক্তভোগী মনির বরগুনা জে’লার আনোয়ার হোসেনের ছেলে মনিরুল ইসলাম। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর ছিলেন।

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে কুয়াকা’টা জোন পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কুয়াকা’টা জিরোপয়েন্ট ফ্রাই মার্কেট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। এ সংবাদ পেয়ে পুলিশ মনিরকে হেফাজতে নিলেও উ’দ্ধার করতে পারেনি ওই গৃ’হবধূকে। তবে সাবেক প্রেমিকের সঙ্গে পা’লিয়েছেন বলে অ’ভিযোগ করেন মনির।

ভু’ক্তভোগী জানান, পাঁচ দিন আগে পারিবারিকভাবে বিয়ে করি। মঙ্গলবার সকালে স্ত্রীর আবদার মেটাতে কুয়াকা’টায় নিয়ে আসি। একই দিন সন্ধ্যায় কুয়াকা’টায় এসে হোটেল তাজে অবস্থান করি। পরে সৈকতে ঘোরাঘুরির পরে রুমে আসি, কিন্তু আমার স্ত্রীর অনুরোধে আবার সৈকতে যাই।

তিনি আরও জানান, আমার অনিচ্ছাসত্ত্বেও সেদিকে গেলে হঠাৎ আমার ও’পর ৪ থেকে ৫ জন লোক আ’ক্রমণ করে। তখন আমি বাঁচার চেষ্টা করি ও আমার স্ত্রীকে আঁকড়ে ধরি। তবে আমাকে বাঁচানোর চেষ্টা না করে, সে তাদের সঙ্গে পা’লিয়ে যায়।

এ বি’ষয়ে কুয়াকা’টা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, মঙ্গলবার রাতে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মা’রধরের শি’কার পর্যটককে উ’দ্ধার করা হয়েছে। ভু’ক্তভোগীর শরীরে আ’ঘাতের চিহ্ন রয়েছে। আমাদের কয়েকটি টিম আশপাশে খোঁজাখুঁজি করে ভু’ক্তভোগীর স্ত্রীকে পায়নি। ভু’ক্তভোগীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।