আবার এক হলেন কাঞ্চন-রোজিনা

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪১ অপরাহ্ণ

‘ফিরে দেখা’ সিনেমার মধ্যে দিয়ে আবার এক হচ্ছেন কিংবদন্তী দুই জুটি ইলিয়াস কাঞ্চন ও রোজিনা। দীর্ঘদিন ধরে সিনেমা জগৎ থেকে দূরে সরে ছিলেন তারা। এবার রোজিনা নিজেই পরিচালনা ও অভিনয় করছে এই সিনেমাতে। আর এরই মাধ্যমে রুপালি পর্দায় নির্মাতা হিসেবে অভিষেক হচ্ছেন রোজিনা।

এই সিনেমাটির ছবি দেখে চমকে গেছেন দর্শক মহলের মানুষেরা। তারা ব্যতিক্রম অবতারে অভিনয় করেছেন এই সিনেমাটিতে। সোশ্যাল মিডিয়াতে একটি ছবি প্রকাশ করেছেন রোজিনা।

ছবিটির ক্যাপশনে রোজিনা বলেছেন, “ফিরে দেখা ছবিতে কাঞ্চন আর আমার একটি গান আছে। বৈরাগী আর বোষ্টমি রূপে আমাদের দেখা যাবে। কয়দিন আগে আমি আর কাঞ্চন ফটোশুট করেছি মডার্ন বোষ্টমি আর বৈরাগীর সাজে।”

‘ফিরে দেখা’ সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় রয়েছে নিরব ও স্পর্শিয়া। সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে। আর সিনেমাটির গল্প মুক্তিযুদ্ধের সময়ের। এর শুটিং হয়েছে রাজবাড়ী জেলার পদ্মা তীরবর্তী এলাকায়।

গত বছরই সম্পন্ন হয়েছে ‘ফিরে দেখা’ সিনেমার কাজ। সম্পাদনা শেষে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্রও পেয়ে গেছে। এখন মুক্তি পাওয়ার অপেক্ষা। রোজিনা শিগগিরই একটি ভালো দিন দেখে নিজের নির্মিত প্রথম সিনেমা দর্শকের সামনে হাজির করবেন বলে জানিয়েছেন তিনি।