নারী ফুটবলারদের জন্য জমি চাইলেন ওমর সানি

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ণ

চলচ্চিত্র জগৎ থেকে এখন অনেকটাই দূরে ওমর সানি। তবে টেলিভিশনের পর্দায় না থাকলেও তিনি বাংলাদেশের যেকোনো চলমান ইস্যুতে বেশ সরব ভূমিকা পালন করেন। আর সর্বশেষ এই নন্দিত অভিনেতা সরব হয়েছেন নারী ফুটবলারদের নিয়ে।

নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে তিনি লেখেন, ‘অভিনন্দন দেবার আগে একটা কথা না বললেই নয় মাননীয় প্রধানমন্ত্রী আমার এই পোস্টটা দেখবেন কিনা আমি ঠিক বলতে পারি না, আবেদন করতে পারি ফুটবলে যৌলসের সাক্ষী হচ্ছি আমি।

আমাদের ফুটবলে কি শক্তি ছিল (ছেলেদের) এখন সেটা মৃতপ্রায়। সেই ক্ষেত্রে মেয়েরা আমাদের মুখ উজ্জ্বল করেছে, তার জন্য এই মেয়েদের জন্য বেঁচে থাকার জন্য পরিবার নিয়ে এক খন্ড জমি কিংবা ফ্লাট দিলে খুব ভালো হয়।’

এই অভিনেতা আরও লেখেন, ‘আগামী প্রজন্ম উৎসাহী হয়ে ফুটবলে এগিয়ে আসবে, সমাজে কত বাটপাররা চোখের সামনে অবৈধভাবে গাড়ি-বাড়ি পাহাড় সমান সম্পদ করেছেন, সেই জায়গায় এতোটুকু আবদার আপনি রাখতেই পারেন মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের ফুটবল ফেডারেশন এসি রুমের মাদবরি থেকে বেরিয়ে আসবেন এবং দেশকে ভালোবাসবো আমরা, ধন্যবাদ অভিনন্দন নারী ফুটবল টিমকে।’

এর আগে বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্যরা নেপালকে হারিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ লাভ করে এবং দীর্ঘ ১৯ বছর পর পুনরায় সাফের শিরোপা বাংলাদেশে আসে।