‘ব্যাচলর পয়েন্ট’ এর নতুন চমক ফিফা বিশ্বকাপ

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ অপরাহ্ণ

একবার হলেও ‘ব্যাচেলর পয়েন্ট দেখে নাই, এমন মানুষ কমই খুঁজে পাওয়া যাবে। বহুল জনপ্রিয় ধারাবাহিক নাটক এই ‘ব্যাচেলর পয়েন্ট’। বর্তমানে এই নাটকে চতুর্থ সিজন প্রচার হচ্ছে। আর এই নাটকের নির্মাতা হলে কাজল আরেফিন অমি। তিনি ‘ব্যাচেলর পয়েন্ট’ ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছে বলে জানান। চমকটি হলো সামনের ফিফা বিশ্বকাপ উপলক্ষে বিশেষ একটি পর্ব নির্মিত হবে।

কাজল আরেফিন অমি বলেন, “ফুটবল বিশ্বকাপ নিয়ে একটি বিশেষ পর্ব নির্মাণের চিন্তা করেছি। এর আগে রমজান ও কোরবানি নিয়ে যেমনটা করেছিলাম।”

কাবিলা, পাশা, শুভ, হাবু, শিমুল— কে কোন দলের সমর্থক তা দেখানো হবে এই পর্বে। আর দলের সমর্থন নিয়ে তাদের আলোচনা, তর্ক, ঠাট্টা দেখা যাবে এই পর্বে।

ব্যাচেলর পয়েন্টের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, চাষী আলম, শিমুল শর্মা, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু প্রমুখ। সিরিজটি ধ্রব টিভি নামের ইউটিউব চ্যানেলে প্রচার করা হচ্ছে।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের দুটি বিশেষ পর্ব প্রচার হয় গত দুই ঈদে। আর সেগুলো দ্রুত সময়ে ভিউয়ের রেকর্ড গড়ে। এরই মধ্যে ‘ব্যাচেলরস রমজান’-এর ভিউ দাঁড়িয়েছে ১৮ মিলিয়ন এবং ‘ব্যাচেলরস কোরবানি’র ভিউ ১৭ মিলিয়নের বেশি।