মায়ের পর দেশবাসীর কাছে দোয়া চাইলেন রনির স্ত্রী

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ণ

হাস্যরসিক কৌতুক অভিনেতা আবু হেনা রনি গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়ে হাসপাতালে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আর তার দ্রুত সুস্থতা কামনায় দেশবাসীর কাছে তার জন্য দোয়া চেয়েছেন স্ত্রী রুমানা রশীদ সম্পা

আজ রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুরে রনি ও পুলিশ কনস্টেবল মো. জিল্লুর রহমানের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের মিটিং শেষে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি ।

রুমানা রশীদ সম্পা জানান, “চিকিৎসাসেবা নিয়ে আমাদের কোনো প্রশ্ন নেই। চিকিৎসকদের আন্তরিকতায় আমরা খুবই সন্তুষ্ট। উনারা (মেডিকেল বোর্ড) যা ভালো মনে করবেন আমরা সেটাই করবো।”

রনির ‘মা’ বিনা বেগম এর আগে রনির সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন। শনিবার দুপুরে রনির গ্রামের বাড়ি নাটোরের সিংড়া উপজেলার বিলদহর গ্রামে গণমাধ্যমের সংবাদকর্মীদের সামনে রনির জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তার ‘মা’।

সংবাদ সম্মেলনে গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির বলেন, “আমরা এশিয়ার মধ্যে উন্নত একটি চিকিৎসাসেবা প্রতিষ্ঠানে এসেছি। এখানে অতীতে আমরা যে চিকিৎসা দেখেছি তা যথেষ্ট নির্ভরযোগ্য। চিকিৎসকদের পরামর্শ আমরা অক্ষরে অক্ষরে অনুসরণ করবো এবং তাদের চিকিৎসায় সব ধরনের সহযোগিতা দেবো।”

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের কারণে দগ্ধ হয় কৌতুক অভিনেতা আবু হেনা রনি। আর তার জন্য ইতিমধ্যেই দোয়া চেয়েছেন ছাড়া আরও চারজন দগ্ধ হন। মীর আফসার আলী এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে তার জন্য দোয়া চেয়েছেন। এরকম অনেক ভক্তই তার জন্য দোয়া চেয়েছেন।