সবার জীবনেই একজন মজনু থাকা দরকার, এ কথা কেন বললেন মাহি?

| আপডেট :  ১৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ণ

পর্দার মজনুকে দেখে আমি মজনু হওয়া শিখেছি। ও (আদর আজাদ) তো এখনো সিনেমাটা দেখে নাই। সেজন্য ওকে আমি মজনু বলবো না। আমি বলবো, আমি লেডি মজনু। এই সিনেমায় কাজ করতে গিয়ে মজনুকে দেখে আমি শিখেছি ভালোবাসাটা কী! নিজের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’র ট্রেলার প্রকাশের পর সিনেমাটি সম্পর্কে এমন অনুভূতি প্রকাশ করেন মাহিয়া মাহি।

মাহি বলেন, প্রত্যেকের জীবনে একজন করে মজনু থাকে। আমরা তাকে হয়তোবা জানি অথবা জানি না। আমরা তাকে আবিষ্কার করতে পারি, অথবা পারি না। এই সিনেমায় কাজ করতে গিয়ে আমি বোধ হয় সেই মজনুকে আবিষ্কার করতে পেরেছি। ‘যাও পাখি বলো তারে’ সিনেমাকে নিজের জীবনের সেরা সিনেমা দাবি করেন মাহি।

মাহি আরো বলেন, লাইফে কোনো সিনেমায় আমি এতো মজা করে, এতো আনন্দ নিয়ে কাজ করনি। আমি প্রচণ্ড আনন্দ নিয়ে কাজ করেছি। আমি এই সিনেমাটাতে আসলে অভিনয় করতে চাইনি। আমার ভেতর থেকে ডিরেক্টর অভিনয়টাকে বের করা নিয়ে এসেছেন। যিনি গল্পটা লিখেছেন তাকে ভীষণ ধন্যবাদ দিতে চাই।

ক্যারিয়ারের সেরা ছবি এটি, এমন কথা জানিয়ে মাহি বলেন, আমার অনেক সিনেমা হিট করেছে। সবচেয়ে বেশি হিট হয়েছিলো ‘পোড়ামন’ সিনেমা। ‘পোড়ামন’ একটা ধাঁচের সিনেমা ছিলো। তবে এটা ভিন্ন ধাঁচের। আমার জীবনের বেস্ট সিনেমা এটি। দর্শকরা হলে গিয়ে দেখলেই বুঝতে পারবেন। এই সিনেমায় আমি কোনো অ্যাক্টিং করি নাই। আমি ভেতর থেকে লাভলি হয়ে গেছিলাম। একটা মানুষ আমাকে এতোটা ভালোবাসে, সেই ভালোবাসা পেয়ে ভেতর থেকে অটো জিনিসটা চলে এসেছে, আমি এখানে অ্যাক্টিং করি নাই।

‘যাও পাখি বলো তারে’ সিনেমার মাধ্যমে প্রথমবার চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে জুটি বেঁধে হাজির হয়েছেন চিত্রনায়ক আদর আজাদ। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই সিনেমাটি আগামী ৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ত্রিভুজ প্রেমের গল্পের এই সিনেমার ট্রেলার ইতোমধ্যে ল টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

দ্য অভি কথাচিত্র পরিবেশিত ‘যাও পাখি বলো তারে’ সিনেমার কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এর গান লিখেছেন সুদীপ কুমার দীপ, এ মিজান ও সঞ্জীবন চক্রবর্তী। ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন ইমন সাহা। গানের সঙ্গীত করেছেন জেকে মজলিশ, বেলাল খান ও রেজওয়ান শেখ এবং গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান, কোনাল, ইলিয়াস হোসাইন, সায়েরা রেজা, মোহাম্মদ জসিউর রহমান সেতু ও বিন্দিয়া খান।