গান শোনাতে সৌদি আরবে যাচ্ছেন মমতাজ

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ণ

ফোক গানের সুরসম্রাজ্ঞী বলে খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ বেগম এমপি সৌদি আরবের জেদ্দায় গান শোনানোর জন্য যাচ্ছেন। আর সেখানে বাংলাদেশ মিউজিকাল শো ‘প্রবাসীদের আনন্দ উৎসবে’ যোগ দিবেন।

আগামী ৭ অক্টোবর জেদ্দায় যাচ্ছেন মমতাজ। সৌদি আরব সরকারের অনুমোদিত বাংলাদেশি ব্যবসায়ীদের তত্ত্বাবধানে এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির জেদ্দার আয়োজনে এই মিউজিকাল শো অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে বুধবার জেদ্দাস্থ বাগদাদীয়া কারাম হোটেলে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আয়োজক কমিটির সদস্য সারতাজুল আলম দিপু।

দিপু জানান, “সৌদি সংস্কৃতি মন্ত্রণালয়ের অনুমোদন পাওয়ার পর ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির তত্ত্বাবধানে এই প্রথম জেদ্দায় প্রবাসী বাংলাদেশিদের আনন্দ দিতে সবচেয়ে বড় মিউজিকাল শো অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে সুরসম্রাজ্ঞী মমতাজ ছাড়াও থাকছে ৯০ দশকের জনপ্রিয় কৌতুক অভিনেতা ও উপস্থাপক কাজল, বর্তমান সময়ের সেরাকণ্ঠখ্যাত কণ্ঠশিল্পী ঝিলিক, কষ্টশিল্পী বাবলী সরকার, এ প্রজন্মের কণ্ঠশিল্পী প্রমা শেখ, রাইসা রোস। এই ছাড়াও থাকছে লেজার শো, স্থানীয় শিল্পীদের নাচ-গান।”

আতাউর রহমান ভূঁইয়া ও মারুওয়া উয়াজিউল্লাহর যৌথ সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির চেয়ারম্যান হাইফা মাহমুদ নাজি, আয়োজক কমিটির হাবিবুর রহমান ব্যাপারী, কামরুল হাসান জুয়েল, মোশারফ হোসেন খান, মোহাম্মদ মিল্লাত ও আজিজুর রহমান মিলন।

সৌদি আরবে যাওয়ার সুযোগ পেয়ে বেশ আনন্দিত হয়েছেন মমতাজ। এক ভিডিও বার্তায় সৌদি যাওয়ার খবর নিশ্চিত করে মমতাজ বলেন, “সৌদিতে এর আগে ওমরাহ করতে গেছি, কখনও এত বড় গানের অনুষ্ঠানে এই প্রথম অতিথি হয়ে আসছি। সৌদিতে আমার অসাধারণ সব ভক্ত আছেন, আমি খুবই উৎফুল্ল এ সফরের জন্য।”