আবু হেনা রনির জন্য দোয়া প্রার্থনা করে যা বললেন কলকাতার মীর

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ণ

মিরাক্কেলখ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে এপার বাংলা-ওপার বাংলা বেশ জনপ্রিয়। জনপ্রিয় এই কৌতুক অভিনেতা গ্যাস বেলুন বি’স্ফোরণে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তি অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বি’স্ফোরণে আবু হেনা রনিসহ আরো পাঁচজন দ’গ্ধ হন। দ’গ্ধ অন্যরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

দ’গ্ধদের মধ্যে রনি ও কনস্টেবল জিল্লুর রহমানকে রাতেই শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, “আবু হেনা রনির শরীরের ২৫ শতাংশ দ’গ্ধ হয়েছে। তার শ্বাসনালি পু’ড়ে গেছে। রনির অবস্থা আ’শঙ্কাজনক।”

ইতিমধ্যেই দুই বাংলার অসংখ্য ভক্তরা তাকে সোশ্যাল মিডিয়াতে শুভকামনা ও তাড়াতাড়ি সুস্থতার জন্য দোয়া চাচ্ছেন। জনপ্রিয় উপস্থাপক ও গণমাধ্যম ব্যক্তিত্ব মীর আফসার আলী এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে তার জন্য দোয়া চেয়েছেন।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে পৌনে ৫টার দিকে ফেসবুকে এক পোস্টে মীর লিখেছেন, “আবু হেনা রনি নিজেই আ’গুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।”

এদিকে ঘটনা ত’দন্তের জন্য জিএমপির ডিসি (অ’পরাধ-উত্তর) আবু তোরাব মোহাম্ম’দ শামসুর রহমানকে প্রধান করে চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এতে জিএমপির এডিসি (উত্তর) রেজনোয়ান আহমেদ, এসি (প্রসিকিউশন) ফাহিম আশজাদ ও মেট্রো সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলামকে সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, ভারতের জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি শো হলে মিরাক্কেল। এটি জি বাংলা টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এই শো’র উপস্থাপক হলেন মীর। সাথে মীর রেডিও মিরচি উপস্থাপনাও করে থাকেন। আর তিনি মূলত মিরাক্কেল দিয়েই জনপ্রিয়তা অর্জন করেন করেছিলেন। মিরাক্কেল ২০০৬ সালে শুরু প্রথম শুরু হয়। ২০১১ সালে মিরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার সিজন-৬-এ প্রথমবারের মতো যৌথভাবে আবু হেনা রনি বিজয়ী হয়েছিলনে।