বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরতে বোরকা পরে হাজির ফারিয়া

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ অপরাহ্ণ

কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে অভিনয় করে ফের আলোচনায় আসেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। এই নাটকে তার করা ‘অন্তরা’ চরিত্রটি এখন দর্শকের মুখে মুখে।

ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করা ফারিয়ার মাত্র তৃতীয় ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। এরইমধ্যেই ফারিয়া জানালেন নিজের চতুর্থ ধারাবাহিকের কাজ শুরু করেছেন। এটির নাম ‘চিরকুমার’। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) থেকে নাটকটির শুটিং শুরু হয়েছে। তরুণ নির্মাতা তুহিন হোসেনের প্রথম ধারাবাহিক এটি।

‘চিরকুমার’ নাটকের মাধ্যমে প্রথমবার অভিনেতা আরশের বিপরীতে কাজ করছেন ফারিয়া। আরও আছেন তার ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনয়শিল্পী শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক।

নতুন ধারাবাহিকে কাজ করা প্রসঙ্গে ফারিয়া শাহরিন বলেন, ‘আমি সাধারণত সিরিয়াল করি না। কিন্তু তুহিন ভাইয়ের এই সিরিয়াল দিয়ে আবার কাজ শুরু করলাম। তার কাজ আমার খুব পছন্দ। প্রায় দুই মাস পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। এই সময়টায় আর কোন নাটকই করিনি।’

এ নাটকে নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া ভাষ্য, ‘এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেলি। এতে আমার চরিত্রটাই খুব মজার। বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পাগলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন।’ এই অভিনেত্রী আরও জানান, খুব শিগগিরই এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরিনের। তবে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েই তিনি বেশি পরিচিতি পান। এরপর বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। পরবর্তীতে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান এবং ২০১৯ সালে ফিরে আসেন।