জয়া-ফেরদৌসের রোমান্স ভাইরাল (ভিডিও)

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ণ

মাহমুদ দিদার পরিচালিত সিনেমা ‘বিউটি সার্কাস’ চলতি মাসে মুক্তি পেতে যাচ্ছে। সাথে এবার মুক্তি পেলো সিনেমাটির ‘বয়ে যাও নক্ষত্র’ শিরোনামের গান।

পাভেল আরিনের সংগীতায়োজনে ও চিরকুট ব্যান্ডের শারমীন সুলতানা সুমির সুর ও কন্ঠে ‘বয়ে যাও নক্ষত্র কপাল কিনারায়/ বারবার তার প্রেমে বারবার পড়া যায়/ হয়ে যাও হয়ে যাও ভোর/ সময়ের সার্কাসে কেটে যাক ঘোর’ গানগুলো ছবিতে দেখতে পাওয়া যাবে।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাত ৮টায় প্রকাশিত হয় ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের ফেসবুক পেজ ও ইমপ্রেস টেলিফিল্মের ইউটিউব চ্যানেলে।

শারমীন সুলতানা সুমি বলেন, “গানটি সাড়ে তিন বছর আগে লেখা। নির্মাতা মাহমুদ দিদার হয়তো এমন একটি গানই চেয়েছিলেন আমাদের কাছে। এর আগেও আমরা বেশকিছু চলচ্চিত্রের জন্য গান করেছি। প্রতিটি গানেই চেষ্টা করেছি সুবিচার করার। এই গানটি আমাদের বেশ পছন্দ হয়েছে। আশা করছি, শ্রোতারাও গানটি শুনবেন এবং চলচ্চিত্রটি উপভোগ করতে সিনেমা হলে যাবেন।”

পরিচালক চলচ্চিত্রটি ২০১৭ সালে নির্মাণ কাজ শুরু হলেও ব্যাপ্তি ও নির্মাণের বৃহৎ আয়োজন সম্পন্ন করতে প্রায় পাঁচ বছর সময় লেগেছে । করোনা মহামারির কারণেও পিছিয়েছে চলচ্চিত্রটির মুক্তি।

চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু, মানিসা অর্চি প্রমুখ।

উল্লেখ্য, চলচ্চিত্রটিতে তিনটি গান ব্যবহার করা হয়েছে। চিরকুট ব্যান্ডের শারমীন সুলতানা সুমী, অ্যাশেজ ব্যান্ডের ইভান ও টুনটুন বাউল গানগুলো গেয়েছেন ।