মিশু সাব্বিরের ‘কপিলা’ হয়ে আসছেন মাহি

| আপডেট :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৭ সেপ্টেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ণ

বাংলাদেশের সফল চলচ্চিত্রের মধ্যে অন্যতম ‘পদ্মা নদীর মাঝি’। ১৯৯৩ সালে মুক্তির পর থেকেই আলোড়ন তৈরি করে সিনেমাটি। বিশেষত কুবের ও কপিলা চরিত্র দু’টি এখনো দর্শকদের হৃদয়ে গেঁথে আছে।

আর এবার কালজয়ী এই দুটি চরিত্র ছোট পর্দায় আসতে যাচ্ছে। একটি বিশেষ ধারাবাহিক নাটকে থাকছে এ দু’টি চরিত্র। নাটকের নাম ‘এমন যদি হতো’। রাজিবুল ইসলাম রাজীবের রচনায় নাটকটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ ও সাইদুর রহমান রাসেল। ১৯৫২ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ব্যানারে এটি প্রযোজনা করছেন সাজু মুনতাসির।

জানা গেছে, মূলত মাছরাঙা টেলিভিশনের জন্য এটি নির্মাণ হচ্ছে। বর্তমানে ব্যাংককে এর শুটিং চলছে। এতে কপিলা চরিত্রে দেখা যাবে ছোট পর্দার মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহিকে।

মাহি জানান, এরইমধ্যে তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন। তার মতে, এটি একেবারেই অন্যরকম একটি গল্প। চরিত্রগুলোও ইন্টারেস্টিং। এখানে জুটি থাকলেও একসঙ্গে তাদের কোনো দৃশ্য নেই।

মাহি বলেন, ‘আমি কপিলা রূপে কাজ করছি এখানে। আর মিশু সাব্বির ভাই এখানে কুবের চরিত্রটি করছেন। খুব ভালোভাবে এর শুটিং হচ্ছে। আমার খুব মজা লাগছে কাজটি করতে। তাছাড়া খুব আলাদা সাজ-পোশাকে এখানে আমাকে দেখা যাবে। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে। এদিকে মাহি ব্যাংককে কয়েকটি খণ্ড নাটকের শুটিংও করেছেন।’