বাংলার মেয়েদের সাথে নাচলেন সোহেল খান (ভিডিও)

| আপডেট :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ণ

বলিউড জগৎ-এর অন্যতম একজন অভিনেতা সালমান খান। এপার বাংলা ওপার বাংলা দুই বাংলাতেই রয়েছে তার জনপ্রিয়তা। তিনি অভিনয়ের পাশাপশি প্রযোজনাতেও রয়েছে তার অনবদ্য অবদান। সাথে তার ব্যবসাতেও রয়েছে সাফল্য। আর তাই বাংলাদেশেও ব্যবসা শুরু করলেন এই অভিনেতা।

আজ বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) উদ্বোধন করা হয়েছে সালমান খানের চ্যারিটেবল ট্রাস্টের ফ্যাশন ব্র্যান্ড ‘বিং হিউম্যান’ আউটলেট। এ সময় সালমান খানের পক্ষ থেকে তার ভাই সোহেল খান উপস্থিত ছিলেন।

সোহেল খান বনানীর ১০/এ সড়কের এইচ ব্লকের ৮ নাম্বার বাড়িতে দুপুর দুইটায় পৌঁছান। সোহেল খানকে নেচে-গেয়ে বরণ করে নেন নৃত্যশিল্পীরা। এসময় সোহেল খান নিজেও খানিকটা নাচেন নৃত্যশিল্পীদের সাথে।

সোহেল খান সেখানে সালমানের বিয়িং হিউম্যানের আউটলেট উদ্বোধন করেন। পরে ঘুরে ঘুরে পরিদর্শন করেন প্রতিষ্ঠানটির শাখা। এসময় সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিইও সঞ্জিব রাও এবং সালমান খানের ভাতিজা আয়ান অগ্নিহোত্রি।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এক ভিডিও বার্তায় সালমান খান বলেন, “হাই বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে ‘বিইং হিউম্যান ক্লথিং’ ঢাকার বনানীতে চালু হতে যাচ্ছে।”

উল্লেখ্য, বিইং হিউম্যান’-এর পথচলা শুরু হয় ২০১২ সালে। অসহায় মানুষের পাশে দাঁড়াতে ভারতের মুম্বাইতে এর যাত্রা শুরু হয়। এ পর্যন্ত বিশ্বের ১৫টি দেশে ৫০০ বেশি আউটলেট রয়েছে। পোশাকের এই ব্র্যান্ডটির বিক্রয়ের লভ্যাংশের একটা অংশ ব্যয় করা হয় পিছিয়ে থাকা জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য খাতে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে