‘বীরত্ব’ সিনেমা নিয়ে মুখ খুললেন শাকিব খান

| আপডেট :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০৬:০০ অপরাহ্ণ

নিপুণ অভিনীত সিনেমা ‘বীরত্ব’ ৩৪ টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে শুক্রবার। আর সিনেমাটি হলে গিয়ে দেখার আহ্বান জানিয়েছে শাকিব খান। আজ বৃহস্পতিবার (১৫-০৯-২০২২) দুপুরে শাকিব খান তার ভেরিফাইড পেইজ থেকে পোস্ট দিয়ে ‘বীরত্ব’ দেখার আহ্বান জানান।

শাকিব খান তার পেইজে লিখেছেন, দেশের সিনেমা হলে শুক্রবার মুক্তি পাচ্ছে স্নেহের ইমন অভিনীত সিনেমা ‘বীরত্ব’। অভিনন্দন এবং শুভকামনা এই সিনেমার পুরো টিমের প্রতি।

তিনি বলেন, ‘সামনে নানান ধরনের গল্পে আরও ভালো ভালো সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সবাই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন। জয় হোক বাংলা সিনেমার।’

পিংপং এন্টারটেনমেন্টের ব্যানারে নির্মিত এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমন, সালওয়া, নিপুণ, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, জয়ন্ত চট্টোপাধ্যায়, মনিরা মিঠু, মুনতাহা এমিলিয়াসহ অনেকে।

চিত্রনায়ক ইমন জানান, “কিছু সিনেমা থাকে যা অভিনেতার ক্যারিয়ারে প্লাস পয়েন্ট হিসেবে কাজ করে। বলতে পারে, সিনেমাটি আমার। ‘বীরত্ব’ আমার জন্য তেমনই এক সিনেমা। এই কাজটি করার সময় থেকেই নিজের মধ্যে শান্তি পাচ্ছিলাম। দর্শকের কাছে পৌঁছে দিতে পারলেই স্বার্থকতা আসবে।”

উল্লেখ্য, ‘বীরত্ব’ তারকাবহুল সাইদুল ইসলাম রানার পরিচালিত একটি সিনেমা। ইতিমধ্যে প্রকাশিত সিনেমাটির ট্রেলার দর্শকদের নজর কেড়েছে।