নির্মাতাদের চাহিদার শীর্ষে ফারিণ

| আপডেট :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ণ

এ সময়ের সবচেয়ে চাহিদাসম্পন্ন অভিনেত্রী হলেন তাসনিয়া ফারিণ। নিজেকে সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মুগ্ধ করেছেন খুব দ্রুত। মূলত মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ সিরিজে তাসনিয়া ফারিণের দুর্দান্ত অভিনয় থেকেই একাধিক তারকা-নির্মাতার নজরে পড়েন। এর আগে বিভিন্ন টিভি নাটকে কাজ করেছেন ফারিণ তার নিজের রুচির মাপেই।

স্বভাববিনয়ী তাসনিয়া ফারিন বলেন, ‘এখনও আমি আমার ভালো কিছু করার চেষ্টাটা চালিয়ে যাচ্ছি। সেক্ষেত্রে সবসময়ই চাইছি নির্মাতার আর্টিস্ট হতে। তাদের নির্দেশ ফলো করে চলতে।’ অতি সম্প্রতি আলোচিত সিরিজ ‘কারাগার’-এ নিজের সাবলীল অভিনয় দিয়ে চমকে দেন তাসনিয়া ফারিণ।

কারাগারের নির্মাতা সৈয়দ আহমেদ শাওকী বলেন, ‘কারাগার-এ ফারিণকে নেওয়ার ক্ষেত্রে আমাকে সহায়তা করেছে লেডিস অ্যান্ড জেন্টলম্যান-এ ওর দুর্দান্ত অভিনয়। তাই আমার ঐ চরিত্রের জন্য কোনো অপশন না ভেবেই আমি ফারিণকে সিলেক্ট করেছিলাম।

ওর অভিনয়ের ক্ষেত্রে কোনো বাড়াবাড়ি নেই। খুব ন্যাচারাল একটা ডেলিভারি দিতে পারে।’ এদিকে দেশবরেণ্য অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনও তাসনিয়া ফারিণের প্রশংসা করেছেন।

তিনি বলেন, ‘ওকে দেখে বোঝা যায় না এত দারুণ অভিনয় করে মেয়েটা। কাকতালীয়ভাবে ফারুকী, শাওকী দুজনার দুটো কাজেই ফারিণকে পেলাম। ও নিষ্ঠার সাথে কাজ করে গেলে অনেকদূর যাবে।’

উল্লেখ্য, চলচ্চিত্রের ডেবিউ হচ্ছে তাসনিয়া ফারিণের। বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফির নির্মাণে তাসনিয়া ফারিণের প্রথম চলচ্চিত্রের নাম ‘নিঃশ্বাস’। ওটিটিতে মুক্তি পেলেও ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্রেই নিজের আদল ভেঙেছেন তাসনিয়া ফারিণ।

নির্মাতা রায়হান রাফি বলেন, ‘অন দ্য সেট ফারিণ খুবই পরিশ্রমী একজন অভিনেত্রী। ওর কাজের প্রতি নিষ্ঠাই ওকে আজকের এই ফারিণ বানিয়েছে। নিঃশ্বাস ছবিতে দর্শকরা একেবারেই অন্য এক ফারিণকে পাবেন।’