তাদের দলে অনেক হার্ডহিটার, বলে বলে ছয় আর ছয়: মুশফিকের স্ত্রীর খোঁচা

| আপডেট :  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৪ অপরাহ্ণ

বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণার পর টিম ম্যানেজম্যান্টকে একপ্রকারের খোঁচাই যেনো দিলেন টাইগার উইকেটরক্ষক ব্যাটার মুশফিকুর রহিম পত্নী জান্নাতুল কিফায়াত মন্ডি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বোন জান্নাতুল কাওসার মিষ্টির এক ফেসবুক স্ট্যাটাসের কমেন্টে বিশ্বকাপ দল নিয়ে মন্তব্য করেছেন তিনি।

জান্নাতুল কাওসার মিষ্টির আরও এক পরিচয় হচ্ছে তিনি জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী। মুলত বিশ্বকাপ স্কোয়াড থেকে রিয়াদ বাদ পড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন রিয়াদপত্নী। যেখানে তিনি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবেও না।’

তার এই স্ট্যাটাস দেখে ভক্তদের আর বুঝতে বাকি নেই ঠিক কি কারণে এমন মন্তব্য করেছেন তিনি। সমর্থকদের পাশাপাশি সেই স্ট্যাটাসে প্রতিক্রিয়া জানিয়েছেন মুশফিকপত্নী জান্নাতুল কিফায়াত মন্ডি। এক কমেন্টে তিনি সেখানে লিখেছেন, আরে নাহ , তাদের দলে অনেক হার্ডহিটার আছে, বলে বলে ছয় আর ছয়।

মুশফিক পত্নীর এমন মন্তব্য মুহুর্তেই ভাইরাল হয়েছে। শুধু ফেসবুকে কমেন্টেই নয়, দল ঘোষণার পর নিজ ইন্সটাগ্রাম অ্যাকাউন্টেও একটি স্টোরি শেয়ার করেছেন মন্ডি। যেখানে তিনি লিখেছেন, will see! যার অর্থ দাড়ায় ‘দেখা যাবে’।

জাতীয় দলের অভিজ্ঞ দুই ক্রিকেটারের স্ত্রীদের এই মন্তব্য দেখে বুঝতে বাকি নেই, দল গঠন নিয়ে টিম ম্যানেজম্যান্টের সিদ্ধান্তে মোটেও খুশি নন তারা।

উল্লেখ্য, এশিয়া কাপে দুই ইনিংস মিলিয়ে রিয়াদ করেছেন ৫২ রান। এ ৫২ রান করতে গিয়ে তিনি খেলেছেন ৪৯ বল, স্ট্রাইক রেট ১০৬.১২। টি-টোয়েন্টি ক্রিকেটে যেটি শুধু বলের অপচয়। ব্যাটিং যেমন তেমন, ফিল্ডিংয়েও ভালো করতে পারছেন না রিয়াদ। সর্বশেষ আফগানিস্তান ম্যাচেও ক্যাচ মিস করেছেন সাবেক এই অধিনায়ক।