বুবলীকে রেখে এবার অপু বিশ্বাসের সঙ্গে সাইমন

| আপডেট :  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেত্রী ও ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস ২০২১-২২ অর্থবছরে নিজের প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ সরকারি অনুদানে নির্মিত হচ্ছে। আর অপু বিশ্বাস নিজেও এই ছবিতে অভিনয় করবেন বলে জানিয়েছে। অপু বিশ্বাসের সাথে নায়ক হিসেবে অভিনয় করবেন চিত্রনায়ক সায়মন সাদিক।

গত সোমবার ১২ সেপ্টেম্বর রাতে ‘লাল শাড়ি’ সিনেমাতে অপু বিশ্বাসের সাথে নায়ক হিসেবে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে। প্রথমবারের মতো তাদের দুজনকে বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

অভিনেতা সাইমন বলেন, “প্রযোজক হিসেবে নতুন ছবি বানাচ্ছেন অপু বিশ্বাস। তার জন্য শুভ কামনা। ছবিতে আমাকে রাখবেন, আগেই এ বিষয়ে একটা ইঙ্গিত দিয়েছিলেন তিনি। তবে এবার আনুষ্ঠানিকভাবে চূড়ান্ত হলাম।”

তিনি আরও বলেন, “গল্প পড়ে মুগ্ধ হয়েছি আমি। ব্যতিক্রমী একটি বিষয় নিয়ে লেখা গল্প। সাধারণত ভালো গল্পে ভালো কাজ হওয়ার সম্ভাবনা থাকে। আমার বিশ্বাস, এই ছবিও তাই হবে।”

অপু বিশ্বাস জানিয়েছেন, “লাল শাড়ি বাঙালির আবেগের সঙ্গে মিশে থাকা এক নাম। তবে সিনেমায় এটি রূপক অর্থে ব্যবহার করা হয়েছে। এই সিনেমায় দেখানো হবে একটি শাড়ি কীভাবে সংগ্রাম ও ভালোবাসার প্রতীক হয়ে উঠতে পারে।”

‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে অপু বিশ্বাস প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ নির্মিত হবে। বন্ধন বিশ্বাস পরিচালিত ছবিতে শ্রাবণী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অপুকে। তাঁতশ্রমিকের মেয়ে তিনি। আর সাইমনের চরিত্র রাজু। তিনি একজন তাঁতশ্রমিক।

উল্লেখ্য, সায়মন সাদিক এর আগে ‘চাদর’ নামে একটি চলচ্চিত্রে চিত্রনায়িকা বুবলীর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। জাকির হোসেন রাজুর পরিচালনায় এবং বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রযোজনায় ছবিটির মাধ্যমে প্রথমবার জুটি হয়েছেন সাইমন-বুবলী।