নিপুণকে সত্যিকারের ‘পতিতা’ ভেবেছিলেন খদ্দেররা: ইমন (ভিডিও)

| আপডেট :  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০২:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ সেপ্টেম্বর ২০২২, ০২:২৩ অপরাহ্ণ

চলচিত্র শিল্পী সমিতির নির্বাচনে সবার নজর কারেন চিত্রনায়িকা নিপুণ। আসছে শুক্রবার ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে সাইদুল ইসলাম রানা পরিচালত, চিত্রনায়ক মামনুন ইমন ও জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী নিপুণ অভিনীত ‘বীরত্ব’ সিনেমা। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার পরিচিত মুখ অভিনত্রেী নিপুণ আক্তার। মুক্তি উপলক্ষে বর্তমানে নিপুণসহ অন্যান্য তারকারা সিনেমাটির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

সিনেমাটির একটি প্রচারণা অনুষ্ঠানে চিত্রনায়ক মামনুন ইমন ‘বীরত্ব’ সিনেমার বিষয়ে কথা বলেন। তিনি বলেন, নিপুণ জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী একজন অভিনেত্রী।

এই অভিনেতা সিনেমায় নিপুণের চরিত্রের বিষয়ে জানিয়েছেন, সে সুন্দরী একজন মেয়ে। সবাই তাকে কাছে পেতে চায়। শুটিংয়ের সময় ওই জায়গায় (পতিতালয়) নিপুণ যে সাজসজ্জা করেছে। সেখানে তো অনেক মানুষের যাওয়া-আসা। একটা ঘরের মধ্যে শুটিং চলছিল আমাদের। সেখানে আশপাশেও কিছু মেয়ে ছিল। তাদের সঙ্গেই জেসমিন ও নিপুণ দাঁড়িয়ে ছিল। কিছু কাস্টমার এসে দেখি তাদের দু’জনের সঙ্গে আলাপ শুরু করে দিয়েছে।

ইমন বলেন, সেই সময় আমরা খুব মজা করেছি। আসলে গল্পগুলো খুবই রিয়ালিস্টিক মনে হয়েছে। আমাদের দেশে বীর অনেকেই আছেন। যেমন পুলিশ-সেনাবাহিনী, আবার আমাদের কৃষকরাও বীর। কিন্তু এই সিনেমায় আমি একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করেছি।

এই অভিনেতা নিজের চরিত্রের বিষয়ে বলেন, আমরা করোনার সময়ে দেখেছি ডাক্তাররা কত বড় বীর। সেই বীর থেকে কিন্তু ‘বীরত্ব’ সিনেমা। আর ডাক্তার সবচেয়ে বড় বীর এই কারণে যে, তার কাছে অন্তত পুলিশ-র‌্যাব সবাইকেই আসতে হয়।

‘বীরত্ব’ সিনেমায় নিপুণ ও ইমন ছাড়াও আরও অভিনয় করেছেন নবাগতা সালওয়া, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পি সরকার অপু প্রমুখ।