৪৩ কেজি ওজন কমিয়ে সাড়া ফেলেছেন শ্রাবন্তী

| আপডেট :  ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ণ

ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ইপসিতা শবনম শ্রাবন্তী। অভিনয়কে বিদায় জানিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন তিনি। সুযোগ পেলেই দুই মেয়েকে নিয়ে ঘুরতে আসেন বাংলাদেশে। মিডিয়া ছাড়ার পর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন শ্রাবন্তী। তাই নিজের স্বাস্থ্যের দিকেও মনোযোগী হতে পারেননি।

সেজন্য তার ওজন বেড়ে হয়েছিল ১১০ কেজি! তবে সেখান ৪৩ কেজি ওজন ঝরিয়ে নিজেকে আগের অবস্থানে নিয়ে এসেছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সড়া ফেলেছে শ্রাবন্তীর এই পরিবর্তন।

নাটক ও বিজ্ঞাপনে ব্যাপক চাহিদা ছিল শ্রাবন্তীর। ‘রং নাম্বার’ সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রেও করেছিলেন বাজিমাৎ। ক্যারিয়ারে জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নেন তিনি। বর্তমানে দুই মেয়ে রাবিয়া আলম ও আরিশা আলমকে নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন জনপ্রিয় এই মুখ। সুযোগ পেলেই দুই মেয়েকে নিয়ে ঘুরতে আসেন বাংলাদেশে।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সম্প্রতি একটি পোস্ট করে জানান তার ওজন কমানোর কথা। দুই সময়ের দুটি ছবিসহ একটি পোস্ট করেন ক্যাপশনে লেখেন, ‘আগে ওজন ছিল ১১০ কেজি। এখন ৬৭ কেজি। কিছু কিছু আপা আর ভাইয়াদের ধারণা, আমি আবার নতুন করে অভিনয় শুরু করতে যাচ্ছি। দুঃখিত, সেটা সত্যি নয়। তাই শান্ত হোন। আলহামদুলিল্লাহ, আমি আমার দুই মেয়েকে নিয়ে ভালো আছি। আমার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, ইপসিতা শবনম শ্রাবন্তী। শোবিজে পা রেখেই লাখো তরুণের হৃদয়ে ঝড় তুলেছিলেন এই গ্লামার কন্যা। অভিনয় নৈপুণ্যে হয়ে ওঠেন দেশের প্রথম সারির তারকা। বিজ্ঞাপনচিত্র, টেলিভিশন নাটক কিংবা সিনেমায় অভিনয় করে নিজের মেধার জানান দিয়েছেন, মুগ্ধ করেছেন দর্শকদের।

২০১০ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ও এনটিভির সাবেক মহাব্যবস্থাপক মোহাম্মদ খোরশেদ আলমকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১১ সালে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান রাবিয়াহ। ২০১৫ সালে জন্ম নেয় দ্বিতীয় মেয়ে আরিশা। ২০১৮ সালে খোরশেদ আলমের সঙ্গে বিচ্ছেদ হয় তার।