মাহির মা হওয়ার খবরে মুখ খুললেন পরীমণি

| আপডেট :  ১৩ সেপ্টেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ সেপ্টেম্বর ২০২২, ০১:২৫ অপরাহ্ণ

গত ১০ আগষ্ট মা হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সন্তানকে নিয়ে সুখের মুহূর্ত পার করছেন তিনি। সোশাল মিডিয়া ফেসবুকে ছেলের ছবি দিয়ে আপডেট জানান দিচ্ছেন প্রতিনিয়ত। ১০ সেপ্টেম্বর কেক কেটে ছেলে রাজ্যের প্রথম জন্ম মাস উদযাপন করেন হালের এই নায়িকা। এদিকে বিয়ের ঠিক ১ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছেন এ সময়ের আলোচিত সমালোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহি।

সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মাহির মা হতে যাওয়ার খবরে তাঁর অনুরাগী থেকে শুরু করে তারকাদের উচ্ছ্বাসের কমতি নেই। শোবিজ অঙ্গনের বহু তারকা তাকে শুভকামনা জানিয়েছেন। তবে এই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে খানিকটা বেশি উচ্ছ্বসিত পরীমণি।

ফেসবুকে মাহিকে শুভেচ্ছা জানিয়ে পরীমণি লিখেছেন, ‘অভিনন্দন, মাহিয়া মাহি সরকার। দল ভারী হয়ে গেল আমাদের, লা লা লা। বাজি ফাটাবো, শুধু বাজি। অনেক দোয়া, অনেক ভালোবাসা।’

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য ব্যবসায়ী এবং রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। আজ এই দম্পতির প্রথম বিবাহবার্ষিকী।

উল্লেখ্য, গত ২৬ আগস্ট চিত্রনায়ক রোশন ও মাহিয়া মাহি অভিনীত সরকারি অনুদানপ্রাপ্ত ‘আশীর্বাদ’ সিনেমা মুক্তি পেয়েছে।