খাস কা ম রায় না রীর ‘স্প র্শকাতর’ জা’য়গায় হা’ত দিলেন ঢাকার সি’এমএম আ দালতের বি’চারক

| আপডেট :  ১৩ জানুয়ারি ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ জানুয়ারি ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ণ

খাস কা ম রায় একনা রী বি’চারপ্রার্থীর স’ঙ্গে অ’শালীন আ’চরণের অ ভিযো’গ উঠেছে ঢাকার সি’এমএম আ দালতের এক বি’চারকের বি রু’দ্ধে। মঙ্গলবার (১২ জানুয়ারি) বি’চারক কনক বড়ুয়ার বি রু’দ্ধে লিখিত আকারে মূখ্য ম’হানগর হাকিম, জে লাজজ ও আ’ইনজীবী সমিতিতে অ ভিযোগ দিয়েছেন ওইনা রী।

ভু’ক্তভো’গীনা রীর আ’ইনজীবী জানান, তারা বি’চারকের এমন আ’চরণের বিষয়টি সি’এমএমকে জানালে এ বিষয়ে ব্’যবস্থা নেয়ার আশ্বা স দিয়েছেন।

ভু’ক্তভো’গী ওইনা রীর লিখিত অ ভিযো’গে বলা হয়েছে, ‘সাক্ষীর জন্য নির্ধারিত দিন থাকায় তিনি আ দালতে হা’জির হন। এসময় সাক্ষীর জন্য বি’চারকের খাস কা ম রায় গেলে বিচারক কনক বড়ুয়া ঘরের দরজা-জানালা ব’ন্ধ করে দেন। বি’চারক বলেন, মা মলা টি মি’থ্যা সে কারণে কোন আ দালতে মা মলা টি চলবে না।

অ ভিযো’গে বলা হয়, এরপর বিচারক কনক বড়ুয়া জো র করে বো’রকা খু’লে ফেলে এবং শ’রীরের স্প র্শকাতর জায়গা হা’ত দিতে থাকে। এর প্র’তিবাদ করলে তখন বি’চারক কনক বড়ুয়া বলেন, তার সঙ্গে বন্’ধুত্বসুলভ আচরণ না করলে তাকে পু লিশ দিয়ে ধ’রিয়ে দেয়া হবে। এরপর জো র করে খাস কা ম রা থেকে বে’রিয়ে আসে ভু’ক্তভো’গী ওইনা রী।’

একজন বি’চারকের এমন কা ণ্ডের প্র’তিকার চেয়ে এরইমধ্যে লিখিত আবেদন করেছেন ওইনা রী। তার আ’ইনজীবী জানান, তারাও বিষয়টি লিখিত আকারে মূখ্য মহানগর হাকিমসহ সংশ্লিষ্টদের জানিয়েছেন। তিনি এ বিষয়টি সুরাহার আশ্বা স দিয়েছেন।

বি’চারক কনক বড়ুয়ার বি ‘রুদ্ধে এর আগেও শ্লী’লতাহা’নীর অ ভিযো’গ উঠেছিলো বলে জানিয়েছেন আ’ইনজীবীরা।