ভয়ঙ্কর সেই অভিজ্ঞতার কথা বর্ণনা করলেন মেহজাবিন

| আপডেট :  ১২ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ণ

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। বৈচিত্রময় চরিত্রে অভিনয় করে গত কয়েক বছর ধরেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। বিশেষ নাটকে এই তারকাকে বেশ সরব দেখা যায়। ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন মেহজাবিন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন।

২০১৯ সালের ঈদের ছুটিতে দুবাই বেড়াতে গিয়ে শহরে সবচেয়ে আকর্ষণীয় ভিউ প্লাম আইসল্যান্ডের আকাশে ডাইভ দিয়েছিলেন এই অভিনেত্রী। এবার আরেকটি ভয়ংকর অভিজ্ঞতার মুখোমুখি হলেন মেহজাবীন। এবার হাঙরের মুখোমুখি হলেন এই তারকা।

দুবাইয়ের ‘দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জু’তে পানির নিচে গিয়ে সরাসরি হাঙরের মুখোমুখি হন তিনি। অবশ্য এ ধরনের অভিজ্ঞতা নেওয়া সহজ কাজ নয়। শুধু টাকা দিলেই হবে না; যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে, তার জন্য দিতে হবে বন্ড সই। ভয়ংকর এই অভিজ্ঞতা নিজেই ফেসবুকে বর্ণনা করলেন তিনি। অভিযান শেষ করে এসে উত্তেজনায় কাঁপছিলেন মেহজাবীন।

মেহজাবিন বলেন, এখানে যখন ট্রেনিং দিচ্ছিল, আমি বলছি ক্যান্সেল। আমাকে দিয়ে হবে না, আর আমার এমনিতেই ঠাণ্ডা বেশি। আর আমি কাঁপা শুরু করছি। আমার বারবার মাস্কের ভেতর পানি চলে যাচ্ছিল।  আমি মনে করেছি আমার দ্বারা হবে না, এটা অন্য রকম অভিজ্ঞতা। আলহামদুলিল্লাহ আমি ফিরে এসেছি।

দুবাই অ্যাকোয়ারিয়াম অ্যান্ড আন্ডারওয়াটার জুতে সমুদ্রের তলদেশের অভিজ্ঞতা নেওয়ার ব্যবস্থা রয়েছে। যেখানে মাছ, সামুদ্রিক প্রাণী ছাড়াও রয়েছে ভয়ংকর হাঙর। সেই হাঙরের মুখোমুখি হলেন এই তারকা। পুরো অভিযানের ভিডিও প্রকাশও করেছেন মেহজাবীন।

মেহজাবিন ২০০৯ সালের লাক্স সুন্দরী হয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন মিডিয়াতে। এরপর তিনি বেশ কিছু বিজ্ঞাপন করেন। তবে লাইমলাইটে আসেন বাংলালিংকের বিজ্ঞাপনের মাধ্যমে। লাক্স চ্যানেল আই সুপার স্টার হয়ে এভাবেই মিডিয়ায় পথ চলা শুরু তার। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। শুধু এগিয়ে যাবার গল্প। নাচ, বিজ্ঞাপন, অভিনয় এসব নিয়েই মূলত তার ব্যস্ততা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ সরব থাকেন এই অভিনেত্রী।