‘বিয়ে কবে হবে জানি না, তবে আমার যেন টুইন বেবি হয়’

| আপডেট :  ১১ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১১ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ণ

২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার মাধ্যমে সামনে আসেন নিশাত নাওয়ার সালওয়া। ওই প্রতিযোগিতায় প্রথম রানার আপ হন তিনি। এরপর আসেন সিনেমা প্রাঙ্গণে। মোস্তাফিজুর রহমান মানিকের নির্মাণে ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষিক্ত হন এ অভিনেত্রী।

এরইমধ্যে চারটি সিনেমায় কাজ করে ফেলেছেন সালওয়া। আগামী ২৩ সেপ্টেম্বর আসছে তার অভিনয় করা সিনেমা ‘বীরত্ব’। এটি তার অভিনয় করা তৃতীয় সিনেমা। তবে এই সিনেমার মাধ্যমেই তিনি ঢাকাই সিনেমায় আত্মপ্রকাশ করছেন। ফলে অভিনেত্রীর মনে কাজ করছে অনেক উচ্ছ্বাস ও উত্তেজনা। সেই নিয়ে কথা হয় সালওয়ার সাথে।

সালওয়ার ইচ্ছা তার টুইন বেবি হবে। তিনি একজন ভালো বউ হতে চান। জনি হকের প্রযোজনায় ‘মামানামা-আউট অব দ্য বক্স’ অনুষ্ঠানে মাহমুদ মানজুরের সঞ্চালনায় তিনি এমন ভাবনার কথা জানান। একজন ভালো মা হতে চান বলে জানান এই অভিনেত্রী।

সালওয়ার বলেন, ‘আমি একজন ভালো বউ হতে চাই ভবিষ্যতে, ভালো মা হতে চাই। টুইন বেবি আমার খুব ভালো লাগে। আল্লাহর কাছে দোয়া করি, আমার যেন টুইন বেবি হয়।’

বিয়ে এবং বাচ্চা নিয়ে ভাবনার কথা প্রকাশ করায় অভিনেত্রীকে প্রশ্ন করা করা হয়, কবে নাগাফ বিয়ে করছেন? এম লন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘বিয়েশাদি তো আল্লাহর হাতে। কখন হবে জানি না। তবে যখন হবে, তখন অনেক ধুমধাম করে বিয়ে করবো। সবাইকে দাওয়াত দেবো।’

‘বীরত্ব’র আগে যে দুটি সিনেমায় কাজ করেছেন সালওয়া, সেগুলো হলো ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, ‘এই তুমি সেই তুমি’ ও ‘বুবুজান’। আপাতত নতুন কোনও সিনেমায় যুক্ত হচ্ছেন না তিনি। জানালেন, বড় পর্দায় অভিষেক হওয়ার পর নতুন কাজের সিদ্ধান্ত নেবেন।

‘বীরত্ব’ সিনেমাটি নির্মাণ করেছেনন সাইদুল ইসলাম রানা। কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ নির্মাতার নিজেরই লেখা। পিং-পং এন্টারটেইনমেন্টের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন শুক্লা বনিক। সিনেমায় নিশাত নাওয়ার সালওয়ার বিপরীতে রয়েছেন শিপন মিত্র। গল্প এবং আমার চরিত্রটি ভালো লাগার কারণে সিনেমাটিতে রাজি হন বলে জানান অভিনেত্রী।