‘লাল শাড়ি’তে অপুর বিপরীতে কে অভিনয় করছেন?

| আপডেট :  ১১ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ সেপ্টেম্বর ২০২২, ০৬:৪৬ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ ও আলোচিত নায়িকা অপু বিশ্বাস নিজের প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’র কাজ শুরু করতে যাচ্ছেন। সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এটি। অপু বিশ্বাস সহপ্রযোজক হিসাবে কাজ করছেন । ছবিটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস। শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে অভিনেত্রী অপুবিশ্বাস গণমাধ্যমে এক সাক্ষাৎকার দেন।

সাক্ষাৎকারে অপু বিশ্বাস বলেন, ” আমার বিপরীতে কে ‘লাল শাড়ি’তে অভিনয় করবে তা আপনারা জানতে চাচ্ছেন। আমি আপনাদেরকে ডেকে সেটা এনাউন্সমেন্ট করবো। ইচ্ছা আছে নভেম্বরে শুটিং-এ যাওয়ার এবং সেইভাবেই প্রস্তুতি নিচ্ছি।”

তিনি আরও বলেন, “আমি সিনেমাটিতে প্রযোজক হিসেবে প্রথম কাজ করছি। আমি একজন নারী। আর নারীদের ভালো লাগার যে জায়গাটা সেটাকে খুব সুন্দর করে যেন আমি দর্শকদের কাছে প্রেজেন্ট করতে পারি।

সেটিই আমার ইচ্ছে, সেই শক্তি থেকে আমার নামটা বেছে নেওয়া। আর এই সাবজেক্টা বেছে নেওয়া। আমি যে সুক্ষ্মভাবে কাজ করে মানুষের কাছে পৌঁছাচ্ছি। আমার মনে হয় একটি কাজ শেষ করে আরেকটি কাজে হাত দেওয়া বেটার।” অপু বিশ্বাস জানান তার দুটো সিনেমা রিলিজ হওয়ার অপেক্ষায় রয়েছে। সিনেমা দুটি হলো ‘শর্টকাট’ এবং ‘ঈশা খাঁ’।

অপু বিশ্বাস বলেন, ‘শর্টকাট’ সিনেমাটিতে আমি আছি। আর বাংলাদেশ থেকে আরো দুজন আর্টিস্ট আছেন। একজন গৌতম সাহা এবং রেবেকা আপা। এটা হয়তো অনেকে জানেন না। পূজোর আগেই বাংলাদেশে এই সিনেমাটি রিলিজ হবে।

৩০ শে সেপ্টেম্বর আমার আরো একরি সিনেমা রিলিজ হবে। সেই সিনেমাটি হলো ‘ঈশা খাঁ’। আর ‘ঈশা খাঁ’ পরিচিত একটি গল্প। বাংলাদেশের ইতিহাস থেকে গল্পটি নেওয়া হয়েছে। উল্লেখ্য, মফস্বলের একটি তাঁতপল্লিকে ঘিরে সাজানো হয়েছে ‘লাল শাড়ি’ সিনেমাটির গল্প।