জন্মদিনেও দেখা নেই চিত্রনায়িকা পপি’র!

| আপডেট :  ১০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৬ পূর্বাহ্ণ

লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত আমার ঘর আমার বেহেশত ছায়াছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন সাদিকা পারভিন পপি।

‘আকাশেতে লক্ষ তারা চাঁদ কিন্তু একটারে’ গান এবং প্রথম মুক্তিপ্রাপ্ত ‘কুলি’ ছবির মাধ্যমে পরিচিতি পান চিত্রনায়িকা পপি। উপহার দিয়েছেন অসংখ্য সিনেমা। ‘কারাগার’ ছবির জন্য অর্জন করেন জাতীয় চলচিত্র পুরুস্কার। হঠাৎ করে আড়ালে চলেন এই নায়িকা। দুই বছরেরও বেশি সময় পুরোপুরি আড়ালে চিত্রনায়িকা পপি। নায়ক শাকিল খানের সাথে প্রেমের গুঞ্জন ছিল পরনো।

গত বছরের ডিসেম্বরে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন একজন প্রার্থীর বিরুদ্ধে। এরপর আবারও গায়েব। নেই কোনো খবরে।

বাংলাদেশী চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল সাদিকা পারভিন পপি ১০ সেপ্টেম্বর, ১৯৭৯ সালে জন্ম গ্রহণ করেন। আজ এ অভিনেত্রীর জন্মদিন। দিনটি তিনি কীভাবে পালন করবেন সেটা জানা যায়নি। যদিও প্রকাশ্যে থাকাকালীনও জন্মদিন তেমন ঘটা করে পালন করেননি। পরিবারের সঙ্গেই দিনটি কাটাতেন তিনি।

গত দুবছর তার এই আড়াল থাকা নিয়ে চাউর হয়েছে নানা গুঞ্জন। কেউ বলছেন পপি বিয়ে করে সংসারী হয়েছেন। আবার কেউ বলছেন তার সন্তানও হয়েছে। তবে এর পক্ষে কোনো প্রমাণ এখন পর্যন্ত কেউ সামনে আনতে পারেননি।

পপি আদৌ আর সিনেমায় ফিরবেন কিনা, সেই তথ্যও কেউ দিতে পারছেন না। এদিকে তার আড়ালে থাকার কারণে তারই অভিনীত কয়েকটি সিনেমা নিয়ে নির্মাতারা পড়েছেন বিপাকে। এর মধ্যে কোনো সিনেমার কাজ শেষ করেছেন, কোনোটি এখনো অসমাপ্ত। তাই তার অনুপস্থিতি সেসব নির্মাতার জন্য মোটেও সুখকর নয়।

প্রসঙ্গত, চিত্রনায়িকা পপি অভিনীত কুলি, আমার বউ, আমার ঘর আমার বেহেশত, কারাগার, এই মন তোমাকে দিলাম, মানুষ মানুষের জন্য, অগ্নি সাক্ষী, মা যখন বিচারক ছাড়াও শতাধিক ছবি করেছেন।